scorecardresearch

বড় খবর

প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকাকে কুপিয়ে খুন, বহরমপুর কাণ্ডে রাতেই গ্রেফতার যুবক

সম্প্রতি সুতপা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসায় প্রতিশোধ নিতেই তাঁকে খুন করে সুশান্ত।

College Student hacked to death, jilted lover arrested
প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে বহরমপুরে প্রকাশ্যে কলেজ ছাত্রীকে নৃশংসভাবে খুন করল যুবক।

প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে বহরমপুরে প্রকাশ্যে কলেজ ছাত্রীকে নৃশংসভাবে খুন করল যুবক। খুনের পর রাস্তায় দাঁড়িয়ে অস্ত্র উঁচিয়ে পথচলতি মানুষকে ভয় দেখায় খুনি। কয়েক ঘণ্টা পরই আততায়ীকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু প্রকাশ্যে এমন নৃশংস ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়ায় এলাকায়।

সোমবার সন্ধে সাড়ে ছটা নাগাদ সুতপা চৌধুরি নামে এক ছাত্রীকে বহরমপুর শহরের সূর্য সেন রোডের গোরাবাজারে প্রকাশ্য রাস্তায় খুন করে সুশান্ত চৌধুরি নামে ওই যুবক। বহরমপুর গার্লস কলেজের বটানির তৃতীয় বর্ষের ছাত্রী সুতপার বাড়ি মালদহের ইংরেজবাজারে। বহরমপুরে একটি মেসে থাকতেন তিনি। এদিন সন্ধেয় দুই যুবক তাঁকে মেসের বাইরে আসতে বলে। সুতপা বাইরে আসতেই সুশান্ত তার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাধা দিতে গেলে দুই যুবক তাঁদের বন্দুক দেখিয়ে চড়াও হয়। এর পর এলাকা থেকে তাঁরা চম্পট দেয়। গুরুতর আহত অবস্থায় সুতপাকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন চরম আতঙ্ক, বিমানে জাম্পিং বলের মতো লাফাচ্ছিলেন সবাই, দুঃসহ অভিজ্ঞতা বর্ণনা যাত্রীর

সুশান্তকে রাত দশটা নাগাদ সমশেরগঞ্জের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, সুতপা এবং সুশান্তের মধ্যে একসময় প্রেম ছিল। সম্প্রতি সুতপা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসায় প্রতিশোধ নিতেই তাঁকে খুন করে সুশান্ত। তাঁর কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়। সেই ব্যাগে ব্লেড এবং ছুরি ছিল। একটি খেলনা বন্দুকও উদ্ধার করেছে পুলিশ।

এদিন রাত ১১টা নাগাদ সাংবাদিক বৈঠক করে পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান. ধৃতকে জেরা চলছে। কী ভাবে খুনের পরিকল্পনা করল এবং কারা কারা এর সঙ্গে জড়িত তা জানার চেষ্টা চলছে। আজ, মঙ্গলবার সুশান্তকে বহরমপুর আদালতে তোলা হবে। তাকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করবে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Murshidabad college student hacked to death jilted lover arrested