scorecardresearch

বড় খবর

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বোমা ফেটে জখম তিন কিশোর

প্রতিদিনের মতো এদিনও মাঠে খেলতে গিয়েছিল কয়েকজন কিশোর। বল ভেবে একটি বস্তু নিয়ে খেলতে শুরু করতেই ঘটে যায় বিস্ফোরণ।

Mursidabad Berhampur Blast, three teenager are injured
বোমা ফেটে জখম তিন কিশোর।

বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বোমা ফেটে জখম তিন কিশোর। শনিবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরে। বোমা ফেটে জখম তিন কিশোর ভর্তি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ফাঁকা মাঠে কে বা কারা ওই বোমা ফেলে গেল তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ পুলিশের।

শনিবার সকালে বহরমপুরের টিকটিকিপাড়া এলাকার একটি ফাঁকা মাঠে প্রতিদিনের মতোই খেলতে গিয়েছিল কয়েকজন কিশোর। ওই মাঠ দিয়েই প্রতিদিন বহু মানুষ যাতায়াত করেন। এদিন সকালে মাঠে পড়ে থাকা একটি বস্তুকে বল ভেবে তুলে আনে তিন কিশোর। পরে সেটি দিয়ে খেলা শুরু করতেই বিপত্তি।

মুহূর্তে বোমা ফেটে জখম হয় তিন কিশোর। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। দ্রুত জখম তিন কিশোরকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনজনের শারীরিক পরিস্থিতিই আপাতত স্থিতিশীল রয়েছে।

আরও পড়ুন- মাঘের অকাল-বৃষ্টি রাজ্যে, ফিকে শীতের আমেজ

এদিকে, জনবহুল এলাকার এই মাঠে এভাব বোমা ফাটার ঘটনাকে কেন্দ্র করে এদিন সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীযদের কয়েকজনের অভিযোগ, দুষ্কৃতীরাই ওই বোমা মজুত করেছে। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি এলাকায় যায় পুলিশও। এলাকার আর কোথাও বোমা লুকিয়ে রাখা আছে কিনা তা জানতে শুরু হয় তল্লাশি। স্থানীয় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Mursidabad berhampur blast three teenager are injured