scorecardresearch

বড় খবর

পুলিশকর্তাকে বেধড়ক মারধর বিজেপি কর্মীদের, খুনের চেষ্টার মামলা রুজু কলকাতা পুলিশের

হাত ভাঙল অ্যাসিস্ট্যান্ট কমিশনারের, এসএসকেএমে চিকিৎসাধীন আধিকারিক।

পুলিশকর্তাকে বেধড়ক মারধর বিজেপি কর্মীদের, খুনের চেষ্টার মামলা রুজু কলকাতা পুলিশের
কলকাতা পুলিশের এক আধিকারিককে বাঁশ, পতাকার লাঠি, কিল-ঘুসি-লাথি মারছে বিজেপি কর্মীরা।

নবান্ন অভিযান ঘিরে মঙ্গলবার অগ্নিগর্ভ পরিস্থিতি হয় গঙ্গার দুপাড়ে। হাওড়ার মতো অশান্ত হয় কলকাতাও। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, কলকাতা পুলিশের এক আধিকারিককে বাঁশ, পতাকার লাঠি, কিল-ঘুসি-লাথি মারছে বিজেপি কর্মীরা। রাস্তায় ফেলে মারা হয়েছে, পাথর ছোড়া হয়েছে শরীরে। এবার পুলিশ আধিকারিককে মারধরের ঘটনায় খুনের চেষ্টার মামলা রুজু করল কলকাতা পুলিশ।

জানা গিয়েছে, কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্য়ায়কে একা পেয়ে রাস্তার মধ্যে বেধড়ক মারধর করে বিজেপি কর্মী-সমর্থকরা। কোনওরকমে প্রাণ বাঁচিয়ে পালান তিনি। তাঁকে পরে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাত ভেঙেছ তাঁর। তাঁকে মারধরের ঘটনায় খুনের চেষ্টা-সহ একাধিক মামলা রুজু হয়েছে।

বড়বাজারে পুলিশের গাড়িতে আগুন লাগানো হয়। বিজেপি কর্মীদের বিরুদ্ধে গাড়ি ভাঙচুর এবং অগ্নিসংযোগের অভিযোগ ওঠে। তাতে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ আধিকারিককে মারধরের ভিডিও টুইট করে তৃণমূল কংগ্রেস। টুইটে তৃণমূলের কটাক্ষ, রাখিবন্ধনের দিন পুলিশকে রাখি পরান বিজেপি নেতা-নেত্রীরা এবং অন্য দিনে এই ভাবে প্রাণঘাতী হামলা করেন। বিজেপির দ্বিচারিতার মুখোশ খুলে পড়েছে।

আরও পড়ুন পুলিশি ভূমিকায় ক্ষুব্ধ নেতৃত্ব, নবান্ন অভিযান নিয়ে দিল্লিকে রিপোর্ট পাঠাবে বঙ্গ বিজেপি

এদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মোট চারজনকে গ্রেফতার করেছে। আরও কয়েকজনের সন্ধান চালাচ্ছে পুলিশ। সিসিটিভি এবং সংবাদমাধ্যমের ফুটেজ দেখে দোষীদের চিহ্নিত করার কাজ চলছে বলে জানিয়েছেন পুলিশের শীর্ষ আধিকারিকরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Nabanna abhiyan kolkata police filed attempt murder case for beating up cop