বড় খবর

দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা শ্মশানযাত্রী বোঝাই ট্রাকের, ভয়াবহ দুর্ঘটনার বলি ১৮

নদিয়ার হাঁসখালিতে মর্মান্তিক এই দুর্ঘটনা। মৃতদের মধ্যে পুরুষ, মহিলা ও শিশুও রয়েছে। শোকপ্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায় ও অমিত শাহর।

Nadia Hanskhali Road Accident
প্রতীকী ছবি

শনিবার গভীর রাতে ভয়াবহ দুর্ঘটনা নদিয়ার হাঁসখালির ফুলবাড়িতে। দুর্ঘটনার জেরে এখনও পর্যন্ত ১৮ জনের মৃত্যুর খবর মিলেছে। লরিতে মৃতদেহ সত্কার করতে নিয়ে যাচ্ছিলেন বেশ কয়েকজন। দাঁড়িয়ে থাকা একটি লরিতে পিছন থেকে ধাক্কা মারে ওই গাড়িটি। তারই জেরে মর্মান্তিক ওই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়।

পরে বাকি আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেও কয়েকজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আরও বেশ কয়েকজনের চিকিৎসা চলছে হাসপাতালেই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে উত্তর ২৪ পরগনার বাগদায় এক বৃদ্ধার মৃত্যু হয়। তাঁর দেহ সত্কার করতেই পরিবারের সদস্যরা ও প্রতিবেশীরা একটি লরিতে করে নবদ্বীপের উদ্দেশে রওনা দিয়েছিলেন।

আরও পড়ুন- বন্দুক হাতে গুলি তৃণমূল নেতার, ভিডিও ভাইরাল হতেই তৎপর পুলিশ, গ্রেফতার অভিযুক্ত

মাঝরাতে নদিয়ার ফুলবাড়ির কাছে রাজ্য সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি লরিতে পিছন থেকে ধাক্কা দেয় শবযাত্রীদের লরিটি। রাজ্য সড়কের উপর ভয়াবহ সেই দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়।

গভীর রাতে এই মর্মান্তিক দুর্ঘটনার পরেই উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীদের কয়েকজন। ঘটনাস্থলে আসে পুলিশও। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিনগর হাসপাতালে। হাসপাতালে নিয়ে গেলে সেখানেও বেশ কয়েকজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহত আরও কয়েকজনের চিকিৎসা চলছে হাসপাতালেই। মৃতের সংখ্যা আও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে।

এই ভয়াবহ দুর্ঘটনার পর শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটে তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

শোকপ্রকাশ করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখনটেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nadia hanskhali road accident

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com