scorecardresearch

বড় খবর

সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়িতে দ্রৌপদী, সঙ্গী শুভেন্দু-অগ্নিমিত্রা-সুকান্তরা

স্বামীজির বাড়িতে বিজেপি নেতা-কর্মীরা আগে থেকেই ভিড় জমান।

সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়িতে দ্রৌপদী, সঙ্গী শুভেন্দু-অগ্নিমিত্রা-সুকান্তরা
স্বামীজির বাড়িতে গিয়ে রামকৃষ্ণ মঠ এবং মিশনের মহারাজদের সঙ্গে আলাপচারিতা করেন দ্রৌপদী।

রাষ্ট্রপতি নির্বাচনের আগে রাজ্যে প্রচারে এলেন এনডিএ জোটের প্রার্থী দ্রৌপদী মুর্মু। দ্বিতীয় এবং শেষদিনের কর্মসূচিতে মঙ্গলবার প্রথমে সকালে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়িতে যান দ্রৌপদী। সেখান স্বামীজির মূর্তিতে মাল্যদান করেন। ঘুরে দেখেন স্বামীজির বাড়ি।

তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিধায়ক অগ্নিমিত্রা পাল, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-সহ রাজ্য নেতৃত্বের অনেকে। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সোনওয়াল, গজেন্দ্র সিং শেখাওয়াত-সহ অনেকে।

এদিন সকাল থেকে সিমলা স্ট্রিটে ছিল সাজো সাজো রব। স্বামীজির বাড়িতে বিজেপি নেতা-কর্মীরা আগে থেকেই ভিড় জমান। স্বামীজির বাড়িতে গিয়ে রামকৃষ্ণ মঠ এবং মিশনের মহারাজদের সঙ্গে আলাপচারিতা করেন দ্রৌপদী। এরপর বিজেপি নেতাদের সঙ্গে ঘুরে দেখেন স্বামীজির বাড়ি। বেশ কিছুক্ষণ তিনি ছিলেন স্বামীজির বাড়িতে।

আরও পড়ুন ‘দ্রৌপদীকে সমর্থন করুন’, উদ্ধবের উপর চাপ বাড়াচ্ছে দলের সাংসদরা

আজ, মঙ্গলবার বাইপাসের ধারে একটি অভিজাত হোটেলে দ্রৌপদী মুর্মু বৈঠক করবেন বিজেপির বিধায়ক-সাংসদদের সঙ্গে। কীভাবে তাঁকে ভোট দেওয়া হবে সে নিয়ে আলোচনা হবে সেই বৈঠকে। এদিনের বৈঠকে থাকছেন না বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ী। অসুস্থতার কারণেই তিনি থাকতে পারছেন না বলে জানা গিয়েছে।

আমন্ত্রিতদের তালিকায় নাম নেই বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের ছেলে তথা ভাটপাড়ার বিধায়ক পবন সিংয়ের। এদিনের বৈঠকের পরই সংক্ষিপ্ত সফর শেষ করে কলকাতা ছেড়ে চলে যাবেন দ্রৌপদী।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Nda presidential candidate droupadi murmu visits swami vivekanandas home in kolkata