scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

তাজ্জব কাণ্ড, এবার পরিযায়ী শ্রমিকের বাড়িতেও বান্ডিল বান্ডিল টাকার পাহাড়

মাচ ব্যবসায়ীর পর এবার ভিন রাজ্যের শ্রমিকের বাড়ি থেকে উদ্ধার বিপুল টাকা!

তাজ্জব কাণ্ড, এবার পরিযায়ী শ্রমিকের বাড়িতেও বান্ডিল বান্ডিল টাকার পাহাড়
উদ্ধার হওয়া লাখ লাখ টাকা। ছবি- মধুমিতা দে

ফের বিপুল পরিমাণে অর্থের হদিশ মালদায়। কালিয়াচক থানার গঙ্গা নারায়ণপুর থেকে উদ্ধার হয়েছে টাকা। ভিন রাজ্যের শ্রমিকের বাড়ি থেকে নগদ ৩৭ লক্ষ ৯৯ হাজার টাকা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

শনিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় রাজ্য পুলিশের এসটিএফ। সেই বাড়ি থেকে উদ্ধার হয় টাকার পাহাড়। এসটিএফ সূত্রে খবর, এই বিপুল পরিমাণ অর্থের সঙ্গে সরাসরি যোগ রয়েছে মাদক কারবারীদের।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কালিয়াচক থানার মোজামপুর থেকে হেরোইন সহ রয়েল শেখ নামে এক যুবককে গ্রেফতার করে সিআইডি। এসটিএফ সূত্রে খবর, এই বিপুল পরিমাণ অর্থ রয়েল শেখের। রয়েল শেখের স্ত্রী ফতেমা বিবিকে এই মামলায় মূল অভিযুক্ত করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই প্রথম নয়। এর আগে গত সেপ্টেম্বরে মালদারই গাজোলের ঘাকশোলে মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়িতে অভিযান চালিয়ে সিআইডি আধিকারিকরা। উদ্ধার হয় বিপুল পরিমাণ টাকা। টাকা গোনার জন্য যন্ত্রও নিয়ে আসতে হয়েছিল সিআইডি গোয়েন্দাদের। মালদার গাজোল ঘাকশোলে ভারত সেবা আশ্রমের ঠিক বিপরীতে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে জয়প্রকাশ সাহার বাড়ি। জানা গিয়েছে, সেখান থেকে প্রায় দেড় কোটি টাকা উদ্ধার হয়েছিল। যদিও তাঁর বাড়িতে ওই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এল তার উত্তর মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Near 38 lakh rupees were recovered from migrant workers house in malda