scorecardresearch

বড় খবর

বিশেষ চাহিদা সম্পন্ন যুবকের যৌনাঙ্গে ব্লেডের কোপ, ধৃত প্রতিবেশী

ধৃতের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Suspected Hizbul Mujahideen commander held in Karnataka's Bengaluru
প্রতিকী ছবি।

মূক ও বধির বিশেষ চাহিদাসম্পন্ন এক যুবকের উপর অবর্ণনীয় অত্যাচার। ব্লেড দিয়ে যুবকের যৌনাঙ্গে কোপ প্রতিবেশীর। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পূর্ব বর্ধমানের মাধবডিহির ঘটনা।

মাধডিহির গোতান গ্রামের বাসিন্দা সমীর সাঁতরা। ওই গ্রামেই বাড়ি মূক ও বধির বিশেষ চাহিদাসম্পন্ন ওই যুবকের। অভিযোগ, গত শনিবার বিকেলে সমীর সাঁতরা নামে ওই ব্যক্তি মোবাইল ফোনের লোভ দেখিয়ে নিজের বাড়িতে ডাকে মূক ও বধির ওই যুবককে।

মুখ টিপে ধরে সমীর সাঁতরা নামে ওই ব্যক্তি মূক ও বধির ওই যুবকের পুরুষাঙ্গে ব্লেড দিয়ে আঘাত করে বলে অভিযোগ। তবে ঠিক কী কারণে এই হামলা, তা এখনও স্পষ্ট হয়নি। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে এরপর ওই বাড়ি থেকে বেড়িয়ে পড়েন বিশেষচাহিদা সম্পন্ন ওই যুবক। গ্রামের বাসিন্দারাই তাঁকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যান। তাঁর যৌনাঙ্গে বেশ কয়েকটি সেলাইও হয়।

আরও পড়ুন- ৩ দিন পর বাংলায় দৈনিক করোনা সংক্রমণ ফের একশ-র বেশি, বাড়ল পজিটিভিটি রেট-ও

প্রথমে কে এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। তবে ওই যুবক সুস্থ হওয়ার পর পরিবারের লোকজনকে সমীর সাঁতরার বাড়ির সামনে নিয়ে যান। আকার-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দেন সমীর সাঁতরাই তাঁর উপর ব্লেড নিয়ে হামলা চালিয়েছে। এরপরই মূক ও বধির ওই যুবকের পরিবার প্রতিবেশী সমীরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

মাধবডিহি থানার পুলিশ মঙ্গলবার রাতে গোতান বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে অভিযুক্তকে। ধৃতের বাড়ির পিছন থেকে উদ্ধার হয় ব্লেডটি। পুলিশ সেটি বাজেয়াপ্ত করেছে। সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ বুধবার ধৃতকে পেশ করে বর্ধমান আদালতে। বিচারক ধৃতকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Neighbor holding a blade in the genitals of a young man with special needs in madhabdihi east burdwan