scorecardresearch

বড় খবর

নিউ জলপাইগুড়ি যেতে সাঁতরাগাছি-শিয়ালদহ থেকে স্পেশাল ট্রেন, জানুন সূচি

অতিরিক্ত যাত্রী-চাপ বিবেচনা করেই ভারতীয় রেলের তরফেএই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে।

new jalpaiguri special train from Santragachi and sealdah in august
রেলের উপহার

সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি এবংশিয়ালদহ থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত দু’জোড়া স্পেশাল ট্রেন চালাবে দক্ষিণ-পূর্ব রেলওয়ে। অতিরিক্ত যাত্রী-চাপ বিবেচনা করেই ভারতীয় রেলের তরফেএই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে। এই ট্রেনকে ‘সামার স্পেশাল’ তকমা দিয়েছে রেল। চলতি মাসের (অগস্ট) শেষ পর্যন্ত সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি এবংশিয়ালদহ থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত স্পেশাল ট্রেন চলাচল করবে।

০৮০৪৭ সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল আগামী শুক্রবার (৫ অগস্ট) থেকে ২৬ অগস্ট পর্যন্ত চলবে। প্রতি সপ্তাহে শুক্রবার সাঁতরাগাছি থেকে সন্ধ্যা ৬ টায় ছাড়বে। পরদিন ভোর ৫ টা ১৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে।

ফিরতি পথে প্রতি শনিবার বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে সামার স্পেশাল ট্রেন। যা সেদিন রাত ১১ টা ৪৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।

যাত্রাপথে স্পেশাল ট্রেনটি ডানকুনি, বর্ধমান, রামপুরহাট, মালদা টাউন, বারসোই, কিষাণগঞ্জ এবং আলুবাড়ি রোডে থামবে।

০৩১২৯ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল আগামী ১২ অগস্ট রাত ৯ টা ৪০ মিনিটে শিয়ালদা থেকে ট্রেন ছাড়বে। যা পরদিন সকাল ৮ টা ৩০ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। ফিরতি পথে আগামী ১৩ অগস্ট বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। যা সেদিন রাত (১৪ অগস্ট) রাত ১২ টা ১০ মিনিটে শিয়ালদায় পৌঁছাবে।

যাত্রাপথে শিয়ালদহ থেকে ব্যান্ডেল, আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, বারসোই এবং কিষাণগঞ্জে দাঁড়াবে।

বৃহস্পতিবার (৮.৮.২০২২) থেকেই মিলছে এই দুই জোড়া স্পেশাল ট্রেনের টিকিট। তবে, স্পেশাল তকমা থাকায় এই ট্রেনের টিকিটের দাম বেশি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: New jalpaiguri special train from santragachi and sealdah in august