scorecardresearch

বড় খবর

রাজ্যে এসে হঠাৎ অসুস্থ মোদীর মন্ত্রী, খবর পেয়েই উদ্বিগ্ন মমতা পাঠালেন সিপি-কে

ফোনে কেন্দ্রীয় মন্ত্রীর শারীরিক পরিস্থিতির ব্যাপারে বিশদে খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী।

রাজ্যে এসে হঠাৎ অসুস্থ মোদীর মন্ত্রী, খবর পেয়েই উদ্বিগ্ন মমতা পাঠালেন সিপি-কে
পঞ্চায়েত ভোটের আগে চিন্তা বাড়ল তৃণমূলের।

উত্তরবঙ্গ সফরে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতিন গড়কড়ি। শিলিগুড়িতে তড়িঘড়ি মঞ্চ থেকে নামিয়ে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে বসানো পাশের গ্রিন রুমে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে নিয়ে যাওয়া হয় মাটিগাড়ায় দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তার বাড়িতে। সেখানেই দ্বিতীয় পর্বে ফের স্বাস্থ্য পরীক্ষা হয় কেন্দ্রীয় মন্ত্রীর।

রক্তে শর্করার মাত্রা কমে গিয়েই বিপত্তি! শিলিগুড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি। বৃহস্পতিবার শিলিগুড়ির শিবমন্দির থেকে সেবকের ক্যান্টনমেন্ট পর্যন্ত রাস্তার শিলান্যাস অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেই অনুষ্ঠানে যোগ দিতে এসেই অসুস্থ বোধ করতে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী। দার্জিলিঙের দাগাপুর মাঠে অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি মঞ্চ থেকে তাঁকে নামিয়ে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা এসে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেছেন। পরে দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তার বাড়িতে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে দ্বিতীয়বার দেখেছেন। রক্তে শর্করার মাত্রা হঠাৎ কমে যাওয়াতেই তিনি অসুস্থ বোধ করেন বলে জানা গিয়েছে। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্ধারিত একটি কর্মসূচিতে যোগ দিয়েছেন তিনি।

আরও পড়ুন- ‘ভেঙে দেওয়া হোক স্কুল সার্ভিস কমিশন’, কেন এই বেনজির পর্যবেক্ষণ হাইকোর্টের?

এদিকে, রাজ্য সফরে এসে কেন্দ্রীয় মন্ত্রীর অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তড়িঘড়ি শিলিগুলির পুলিশ কমিশনারকে নীতিন গড়কড়ির শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নিতে পাঠান তিনি। মুখ্যমন্ত্রী ফোনে গড়কড়ির স্বাস্থ্যের ব্যাপারে বিশদে খোঁজ নিয়েছেন।

দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্তার বাড়ি থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একটি কর্মসূচিতে যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী। যদিও এছাড়াও তাঁর আরও কর্মসূচি রয়েছে। সেই কর্মসূচিতে কেন্দ্রীয় মন্ত্রী যাবেন বলেই জানান সাংসদ। গড়কড়ির অসুস্থতা নিয়ে দার্জিলিঙের সাংসদ বলেন, ”উনি ভালো আছেন। চিকিৎসকরা দেখেছেন ওনাকে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Nitin gadkari sick at siliguri mamata banerjee sent cp to take initiativeness