scorecardresearch

প্রাণভয়ে পালাচ্ছেন নুপূর! হাজিরার জন্য আরও সময় চাইলেন লালবাজারের কাছে

আজকের মধ্যে বহিষ্কৃত বিজেপি নেত্রীকে ডেকে পাঠানো হয় লালবাজারের তরফে।

প্রাণভয়ে পালাচ্ছেন নুপূর! হাজিরার জন্য আরও সময় চাইলেন লালবাজারের কাছে
নূপুর শর্মা

পয়গম্বর নিয়ে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরেই উত্তাল হয়েছিল দেশ। যার আঁচ পড়়েছিল বাংলাতেও। হাওড়া সহ এ রাজ্যের বেশ কয়েকটি জেলায় হিংসা ছড়ায়। যার জেরে পদক্ষেপ করে কলকাতা পুলিশ। আজকের মধ্যে বহিষ্কৃত বিজেপি নেত্রীকে ডেকে পাঠানো হয় লালবাজারের তরফে। কিন্তু, এ দিন আসবেন না বলে পুলিশকে জানিয়েছেন নূপুর। হাজিরার জন্য সময়ও চেয়েছেন।

কলকাতা পুলিশ সূত্রে খবর, হাজিরার জন্য আরও চার সপ্তাহ সময় চেয়েছেন নূপুর শর্মা। বিক্ষোভের জেরে তাঁর প্রাণ সংশয়ের সম্ভানা রয়েছে বলে আশঙ্কা নূপুরের।

ফের কবে বহিষ্কৃত বিজেপি নেত্রীকে ডাকা হবে? পুলিশ এ নিয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানায়নি।

উল্লেখ্য, শুধু কলকাতা পুলিশেই নয়, পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে নূপুর শর্মার বিরুদ্ধে কাঁথি থানাতেও এফআইআর দায়ের হয়েছে।

মহানবী নিয়ে নূপুরের বিতর্কিত মন্তব্যের জেরে দেশের নানা প্রান্তে ক্ষোভের আগুন জ্বলে ওঠে। তাঁকে গ্রেফতারির দাবিতে হাওড়াতেও প্রবল বিক্ষোভ হয়। প্রায় সাড়ে ১১ ঘন্টা ১১৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ ছিল। ভাঙচুর চলে। পর পর চারদিন ওই অবস্থা বজায় ছিল। মুখ্যমন্ত্রীর অনুরোধ সত্ত্বেও অবরোধ আন্দোলন বা হিংসার রাস্তা থেকে সরে আসেননি বিক্ষোভকারীরা। পরে কড়া অবস্থান নেয় প্রসান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও মানুষের অসুবিধা করে আন্দোলনের বিপক্ষে মুখ খোলেন। জানান, হিংসা না করে নূপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে।

এরপরই কলকাতা পুলিশ পুলিশ সহ রাজ্যের বিভিন্ন থানায় বহিুষ্কৃত বিজেপি নেত্রীর বিরুদ্ধে বিদ্বেষপূর্ণ মন্তব্যের প্রতিবাদে এফআইআর দায়ের হয়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Nupur sharma seeks 4 weeks time to appear before kolkata police