বড় খবর

“PM Care Fund-এর অত টাকার তো হদিশ নেই”, বিজেপি মুখপাত্রকে কড়া জবাব নুসরতের

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিলের টাকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মালব্য, সেই প্রেক্ষিতেই পালটা খোঁচা নুসরতের।

nusrat-amit

“PM Care Fund-এর তো কোনও হদিশ নেই! আপনি গিয়ে নরেন্দ্র মোদিকে খুঁজতে সাহায্য করছেন না কেন?” বিজেপি মুখপাত্র অমিত মালব্যকে কড়া ভাষায় জবাব দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

সোশ্যাল মিডিয়ায় ফের নুসরত জাহান এবং অমিত মালব্য (Amit Malviya) সংঘাত! কোভিড খাতে রাজ্যগুলির জন্য কেন্দ্রীয় সরকারের বরাদ্দ অর্থ নিয়ে টুইট করেছিলেন অমিত মালব্য। সেখানেই চিরাচরিত স্বভাবে মমতা সরকারের সমালোচনা করে মন্তব্য করেছেন তিনি। “যখন থেকে অতিমারী আবহের জন্য দেশে লকডাউন শুরু হয়েছে, কেন্দ্রীয় সরকারের গ্রামোন্নয়ন মন্ত্রকের তরফে সবথেকে বেশি টাকা এসেছে পশ্চিমবঙ্গ সরকারের তহবিলে। মোট ছয়টা স্কিমে ৪৯,২৭০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছিল। যার মধ্যে পশ্চিমবঙ্গ পেয়েছে ৫,৯২৬ কোটি টাকা। তা এই বিপুল পরিমাণ টাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
(Mamata Banerjee) কী করলেন? রাজ্যের পরিযায়ী এবং দুস্থ মানুষেরা তো এখনও ভুগছেন”, টুইটে মমতাকে বিঁধেছিলেন বিজেপির মুখপাত্র অমিত মালব্য। আর ঠিক এই বিষয়টি নজর এড়ায়নি নুসরত জাহানের। টুইটে পালটা খোঁচা দিলেন অমিত মালব্যকে।

অমিত মালব্যর টুইট রিটুইট করে পালটা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। “ভুয়ো খবরের সেলের কর্মকর্তা মিস্টার অমিত মালব্য আবার ফিরেছেন! অতিমারীর জন্য গঠিত পিএম কেয়ার ফান্ডের তো কোনও হদিশ মিলছে না!তা আপনি নিজে গিয়ে নরেন্দ্র মোদিকে সাহায্য করছেন না কেন খুঁজতে?”, সপাট উত্তর নুসরতের।

আসলে এই অতিমারী আবহে গোটা দেশে যা পরিস্থিতি তৈরি হয়েছে, অনেকেই পিএমকেয়ার ফান্ডে দেওয়া টাকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন যে কী হল এত বিপুল পরিমাণ টাকা? যেখানে নিজেদের সাধ্যমতো সাধারণ মানুষ তো বটেই, উপরন্তু দেশের তারকারাও কোটি কোটি টাকা দান করেছিলেন। কিন্তু সেক্ষেত্রে অনেক রাজ্যেই দেখা গিয়েছে চিকিৎসকরা সেভাবে পিপিই কিট পাননি, কোথাও বা আবার অতিমারী পরিস্থিতি চরমে উঠলেও যথাযথ চিকিৎসার ব্যবস্থা ছিল না, তাই স্বাভাবিকভাবেই এমতাবস্থায় PM Care Fund-এর টাকা নিয়ে প্রশ্ন তুলেছেন। এই প্রেক্ষিতে বিজেপির মুখপাত্র হিসেবে অমিত মালব্যর মমতা সরকারের অতিমারী মোকাবিলা নিয়ে প্রশ্ন তোলা কতটা যুক্তিযুক্ত, সেটাই সম্ভবত স্মরণ করিয়ে দিয়েছেন নুসরত জাহান।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nusrat jahan slams bjp it cell chief amit malviya over pm care fund issue

Next Story
কেমন হল ভ্যাকসিন প্রয়োগের অভিজ্ঞতা? ট্রায়ালের পর জানালেন অনিল ভিজAnil Vij
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com