scorecardresearch

বড় খবর

কেমন হবে পঞ্চায়েত ভোট? সাংসদ-বিধায়কের সামনেই খোলসা করলেন তৃণমূলের অঞ্চল সভাপতি

‘বাইরে থেকে কিছু লোক এসে অশান্তি পাকাবে সেটা মেনে নেব না।’

কেমন হবে পঞ্চায়েত ভোট? সাংসদ-বিধায়কের সামনেই খোলসা করলেন তৃণমূলের অঞ্চল সভাপতি
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এগিয়ে আসছে পঞ্চায়েত ভোট। সরগরম বঙ্গ রাজনীতি। গণতান্ত্রিক পরিবেশে ক্রমশ বাড়ছে হুমকির বুলি। বেশিরভাগ ক্ষেত্রেই এতদিন চোখা চোখা হুঁশিয়ারিতে উত্তেজনা বাড়ছিল শাসক দলের নেতা, মন্ত্রীদের কথায়। কিন্তু, এবার তৃণণূলের অঞ্চল সভাপতিরাও হুমকির সুরে তাল মিলিয়েছেন।

এবার বোলপুরের সংসদ অসিত মাল, বিধায়ক অভিজিৎ সিংকে মঞ্চে বসিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পঞ্চায়েত জয় করার হুমকি দিলেন ময়ূরেশ্বরে ২ নম্বর ব্লকের উলকুন্ডা অঞ্চলে তৃণমূলের অঞ্চল সভাপতি আলম মল্লিক।

শুক্রবার বিকেলে উলকুন্ডা পঞ্চায়েত এলাকায় সভার আয়োজন করে তৃণমূল। সভায় বক্তব্য রাখতে গিয়ে আলম মল্লিক বলেন, “পঞ্চায়েত ১১ টি আসন। পঞ্চায়েত সমিতির আসন তিনটি। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে আমরা সব আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করব। তাতে যদি কোনও দলের ক্ষমতা থাকে আমাদের সাথে প্রার্থী দিতে পারে, এতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু এলাকায় কোনও অশান্তি হলে আমরা ছেড়ে কথা বলব না। তার কারণ পঞ্চায়েতটা আমাদের। তাছাড়া মৃত্যু থেকে বিধবা ভাতা, বার্ধক্য ভাতা, মৃতদেহ দাহ করতে আমরা শংসাপত্র দেব। আর বাইরে থেকে কিছু লোক এসে অশান্তি পাকাবে সেটা মেনে নেব না।”

যদিও এই হুমকিকে গুরুত্ব দিতে চাননি বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা। তিনি বলেন, “তৃণমূল ভয় পেয়েছে। তাই এখন হুমকি দিয়ে বিরোধীদের কোণঠাসা করার চেষ্টা করছে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Panchayat election 2023 birbhum ulkunda alom mullick tmc