scorecardresearch

বড় খবর

SSKM-এ ভর্তি পার্থ চট্টোপাধ্যায়, রয়েছেন কেবিনে, CGO-তে অর্পিতা

কী অসুবিধা হচ্ছে তৃণমূল মহাসচিবের?

ed found rs 8 crore from partha arpita's freezed bank account
এসএসসি দুর্নীতির তদন্তে নেমে আরও বিপুল পরিমাণ টাকার হদিশ পেল ইডি।

আদালতেই বুকে ব্যথা অনুভব করেছিলে ইডি-র হাতে গ্রেফতার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ফলে ব্যাঙ্কশাল আদালত থেকে তাঁকে সোজা এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ পার্থবাবুকে এসএসকেএমে আনা হয়। তারপর থেকেই হাসপাতালের ইনস্টিটিউট অব কার্ডিওভাস্কুলার সায়েন্সেস বিবাগের আইসিসিইউতে চিকিৎসা হয় রাজ্যের মন্ত্রীর। তাঁকে দেখেন নেফ্রোলজি, কার্ডিয়োলজি সহ বিশেষজ্ঞ চিকিৎসকরা।

এরপর রাত পৌনে ১০টা নাগাদ তৃণমূল মহাসচিবকে কেবিনে স্থানান্তর করা হয়। মূলত নিরাপত্তার কথা বিবেচনা করেই তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতাল চত্বরে ইডি-র গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে করে রাজ্যের মন্ত্রীকে এসএসকেএমের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা হয় কার্ডিয়ো ইমার্জেন্সি বিভাগে।

আরও পড়ুন- আপাতত পার্থর পাশে দল, তবে পথে নামছে না তৃণমূল

এ দিন সকাল ১০টা নাগাদ গ্রেফতারের পর রাজ্যের শিল্পমন্ত্রীকে জোকা ইএসআই হাসপাতালেনিয়ে যাওয়া হয়েছিল সেখানে শারীরিক পরীক্ষার পর নিয়ে যাওয়া হয় ব্যাঙ্কশাল আদালতে। ২দিনের ইডি হেফাজতের নির্দেশ হয়েছে পার্থ চট্টোপাধ্যায়র। আদালতেই পার্থবাবুর শীরিক অসুস্তার কথা জানিয়ে এসএসকেএমে ভর্তির কথা বলেন তাঁর আইনজীবী। পাল্টা কেন্দ্র সরকারের অধীন জোকা ইএসআই বা কমান্ড হাসপাতালে ভর্তির দাবি জানান ইডি-র আইনজীবী। তবে বিচারক এসএসকেএম হাসপাতালেই নিয়ে যাওয়ার নির্দেশ দেন।

অন্যদিকে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়ের জোকা ইএসআই হাসপাতালে শীরির পরীক্ষা হয়েছে। রাতে তাঁকে সিজিও কমপ্লেক্সে আনা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Partha chaterjee at sskm arpita mukherjee cgo