scorecardresearch

বড় খবর

দল ‘তাড়ালেও’ পার্থ যাওয়ার পাত্র নন, জোড়াফুল-প্রেম বোঝাতে কী বললেন ‘হেভিওয়েট’?

দলের মহাসচিবের পদ গেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর নাম পর্যন্ত মুখে নেন না।

partha chatterjees reaction about tmc
তৃণমূলে অগাধ আস্থা পার্থর।

মমতা বন্দ্যোপাধ্যায় ছাতা সরিয়ে নিলেও তৃণমূলে এখনও আগের মতোই আস্থাশীল পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার নিয়োগ দুর্নীতি মামলায় ফের একবার আদালতে তোলা হয় পার্থ চট্টোপাধ্যায়, কল্যাণময় গঙ্গোপাধ্যায়দের। আদালতে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের একবার দলের প্রতিই আস্থা দেখিয়েছেন পার্থ।

অনুব্রত মণ্ডলের পাশে তৃণমূল আছে। সেই কারণেই এখনও বীরভূম জেলা তৃণমূল সভাপতির পদটিতে অনুব্রতকেই রেখে দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও রাঙামাটির জেলা বীরভূমে কেষ্ট-জমানা কিন্তু অস্তাচলে যেতে শুরু করেছে, অন্তত এমনই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তবে প্রকাশ্যে জোড়াফুলের শীর্ষ নেতারা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে বলছেন না।

আরও পড়ুন- ঢাক্কানিনাদই সার! ত্রিপুরার বিধানসভা ভোটে এখনও খাতাই খুলতে পারল না তৃণমূল

এদিকে, পার্থ চট্টোপাধ্যায় জেলে যাওয়ার পর থেকেই কিন্তু তাঁর সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে তৃণমূল। বিভিন্ন সভা-সমাবেশে পার্থর নাম পর্যন্ত মুখে আনেন না তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- মমতা অপরাজিত নন, প্রমাণ করল সাগরদিঘি: অধীর চৌধুরী

বরং তৃণমূলের বড়-মাঝারি-ছোট নেতারা সময় পেলেই পার্থর নামে বিষোদগার করেন। জোড়াফুলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ তো সময় পেলে দলের প্রাক্তন মহাসচিবকে তুলোধনা করেন। তবে দল যাই বলুক। পার্থ চট্টোপাধ্যায় নিজে কিন্তু এখনও ভরসা রেখেছেন জোড়াফুলেই। বৃহস্পতিবার নিয়োগ দুর্নীতি মামলায় আদালতে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘তৃণমূল ছিল আছে থাকবে, আরও বাড়বে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Partha chatterjees reaction about tmc