বড় খবর

শিলিগুড়িতে হোটেলের ঘরে অভিনেত্রীর ঝুলন্ত দেহ!

Payel Chakraborty Found Dead: মঙ্গলবার শিলিগুড়ির হোটেল থেকে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল।

Payel Chakraborty, পায়েল চক্রবর্তী
শিলিগুড়ির হোটেল থেকে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

Payel Chakraborty Found Dead in Siliguri: টলিউডের আরও এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা সামনে এল। মঙ্গলবার শিলিগুড়ির হোটেল থেকে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। কী কারণে মৃত্যু, তা এখনও স্পষ্ট না হলেও, আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের। সূত্র মারফৎ জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেয় শিলিগুড়ির চার্চ হোটেলে উঠেছিলেন ওই অভিনেত্রী। বুধবার সকালে গ্যাংটক যাবেন বলে হোটেলকর্মীদের জানিয়েছিলেন পায়েল। এমনকি, সেজন্য তাঁকে সকালে ডেকে দেওয়ার জন্যও হোটেলকর্মীদের বলেছিলেন পায়েল।

বুধবার সকালে ডাকাডাকি করে ঘর থেকে কোনও সাড়া না মেলায় সন্দেহ হয় হোটেলকর্মীদের। এরপরই হোটেলের তরফে পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ হোটেলে এসে দরজা ভেঙে ওই অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, শিলিগুড়িতে ভেঙে পড়ল সেতু, আহত ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মাঝরাত পর্যন্ত ফোনে চিৎকার করে কথা বলছিলেন পায়েল। এতটাই জোরে তিনি কথা বলছিলেন যে, সেই আওয়াজ হোটেলের ঘরের বাইরেও শোনা যাচ্ছিল। অন্যদিকে অভিনেত্রীর মোবাইল ফোনটি এখনও উদ্ধার করা যায়নি বলে জানা গিয়েছে। কী কারণে মৃত্যু, তার তদন্ত করছে পুলিশ। অভিনেত্রীর পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে পুলিশ।

অন্যদিকে, পায়েল বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। পায়েলের ৯ বছরের একটি ছেলে রয়েছে, তবে ছেলে পায়েলের স্বামীর কাছে টালিগঞ্জের একটি ফ্ল্যাটে থাকে বলে জানা গিয়েছে। অন্যদিকে, নিউ গড়িয়ার একটি ফ্ল্যাটে অভিনেত্রী একাই থাকতেন। সূত্র মারফৎ জানা গিয়েছে, ২০১৫ সালে বিবাহবিচ্ছেদের মামলা করেন পায়েলের স্বামী। তারপর অভিনেত্রীর মানসিক অশান্তি আরও বেড়েছিল বলে খবর।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payel chakraborty found dead in siliguri

Next Story
আজ নয়, কয়েকদিন পরই প্রকাশিত হবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ফলাফল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com