বড় খবর

নববর্ষে ‘নতুন পরিবর্তনে’র ডাক মোদী-শাহের, রাজ্যবাসীকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

একটি ভিডিও পোস্ট করে নতুন বাংলা গড়ার বার্তাও দেন মোদী। বাংলায় টুইট করে বঙ্গবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন অমিত শাহও।

নববর্ষের দিন বাংলায় টুইট করে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকলের সুখ এবং সমৃদ্ধি কামনা করে বাংলাতেই টুইট করেন তিনি। পাশাপাশি একটি ভিডিও পোস্ট করে নতুন বাংলা গড়ার বার্তাও দেন মোদী। বাংলায় টুইট করে বঙ্গবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন অমিত শাহও।

রাজনৈতিক মহলের অবশ্য মত, নববর্ষের দিনও বাঙালির আবেগকে মাথায় রেখে ভোট প্রচার চালিয়ে গেলেন প্রধানমন্ত্রী। তিনি যে ভিডিও টি শেয়ার করেছেন সেখানে বলা হয়েছে এবার বাংলার ক্ষমতা বিজেপি দখল করবে। আর তাতে বাংলার উন্নতি হবে। কৃষি থেকে শিল্প সবেতেই উন্নতি হবে বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে ভিডিওটিতে।

পয়লা বৈশাখে সাতসকালে বাংলায় করা এক টুইটে প্রধানমন্ত্রী বলেন,”বাংলার মানুষের ভালবাসা আর প্রাণস্পন্দন প্রকৃত অর্থেই মন ছুঁয়ে যায়। নতুন বছর সকলের জীবনে সুখ সমৃদ্ধি নিয়ে আসুক, সকালে সুস্বাস্থ্যের অধিকারী হোন। পয়লা বৈশাখে ভারত এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা বাঙালিদের আমার আন্তরিক শুভেচ্ছা।”

অমিত শাহ শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “মঙ্গলময় উৎসব পয়লা বৈশাখ উপলক্ষে আমার সকল বাঙালি বন্ধুদের জানাই অগ্রিম আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। ঈশ্বরের কাছে কামনা করি এই নতুন বছর প্রত্যেকের জীবনে বয়ে আনুক আনন্দ, শান্তি এবং সমৃদ্ধি।শুভ নববর্ষ!”

রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi amit shah cm mamata banerjee bengali new year greetings noboborsho

Next Story
বাংলায় করোনা ঝড়! ছ’হাজার ছুঁইছুঁই আক্রান্ত, বাড়ল মৃত্যুওCorona India
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com