বড় খবর

ফের একমঞ্চে মোদি-মমতা? ৭ ফেব্রুয়ারি হলদিয়ার অনুষ্ঠান ঘিরে জল্পনা

আমন্ত্রিত তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীও।

২৩ জানুয়ারি ভিক্টোরিয়ার বিতর্ক মিটতে না মিটতেই ফের একমঞ্চে দেখা যেতে পারে মোদি-মমতাকে। আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় সরকারি কর্মসূচিতে আসছেন প্রধানমন্ত্রী। পেট্রোলিয়াম মন্ত্রকের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে। আমন্ত্রিত তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীও। নিজে হাতে ২টি সরকারি প্রকল্পের সূচনা এবং ১টি প্রকল্পের শিলান্যাস করবেন তিনি। আমন্ত্রিত রাজ্যপাল জগদীপ ধনখড়।

তবে মমতা আমন্ত্রণ গ্রহণ করবেন কি না, তা এখনও পর্যন্ত নবান্ন জানায়নি। মোদীর সফরের আগে শনিবার অনুষ্ঠানের প্রস্তুতি খতিয়ে দেখতে হলদিয়ায় পা রেখেছেন এ রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। এদিন এসেছিলেন পেট্রোলিয়াম মন্ত্রীও। সেখানেই মমতা এবং ধনখড়কে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান বিজয়বর্গীয়।

আরও পড়ুন সায়নী ঘোষকে ‘যৌনকর্মী’ বলে আরও বিপাকে সৌমিত্র খাঁ, দায়ের FIR

হলদিয়া বিধানসভা কেন্দ্রটি তমলুকের অন্তর্গত। তৃণমূল-ত্যাগী শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু সেখানকার সাংসদ। ইতিমধ্যেই তাঁর আমন্ত্রণ ঘিরে জল্পনা বেড়েছে। পাশাপাশি এদিন তমলুকে দিব্যেন্দুর সঙ্গে সাক্ষাৎ করেন পেট্রোলিয়াম মন্ত্রী। যদিও সেই সাক্ষাতকে সৌজন্য সাক্ষাৎ দাবি করেন শুভেন্দুর ভাই।
তিনি বলেছেন, ‘হলদিয়ার অনুষ্ঠানে এলাকার সাংসদ হিসেবে উপস্থিত থাকবেন।’ তাই দিব্যেন্দুর আমন্ত্রণ পাওয়া বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। কারণ ইতিমধ্যে অধিকারী পরিবারে আরও পদ্ম ফোটানোর হুঁশিয়ারি দিয়ে রেখেছেন শুভেন্দু।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi and mamata banerjee again may share stage in haldia state

Next Story
সায়নী ঘোষকে ‘যৌনকর্মী’ বলে আরও বিপাকে সৌমিত্র খাঁ, দায়ের FIR
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com