বড় খবর

প্রাথমিক Teacher নিয়োগে পুজোর আগেই TET-র ফল! আগামি সপ্তাহে কাউন্সেলিং নির্ঘণ্ট

West Bengal TET: তিনি বলেছিলেন, ‘পুজোর আগে প্রাথমিক-উচ্চ প্রাথমিক মিলিয়ে প্রায় সাড়ে ২৪ হাজার শিক্ষক নিয়োগ হবে।‘

WB TET, Primary TET
মেধার ভিত্তিতে এই ফলপ্রকাশ। ঘোষণা পর্ষদের। ফাইল ছবি

 WB TET Result 2021: উৎসবের মরশুমে আগে বড়সড় সুখবর পেতে চলেছেন রাজ্যের চাকরিপ্রার্থীরা। পুজোর আগেই প্রাথমিক টেট পরীক্ষার ফলপ্রকাশ। মঙ্গলবার এই ঘোষণা করেছে পর্ষদ। প্রাথমিক শিক্ষা পর্ষদ সূত্রে কবর, আগামি সপ্তাহেই পর্ষদের ওয়েবসাইটে কাউন্সেলিংয়ের নির্ঘণ্ট তুলে দেওয়া হবে। সেই মোতাবেক চলবে মেধার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া। পুজোর আগেই চূড়ান্ত ফলপ্রকাশ হয়ে যাবে। এমনকি, আগে উত্তরপত্র প্রকাশ করবে পর্ষদ। এমনটাই এদিন ঘোষণা করা হয়েছে।

এর আগে নবান্নে মুখ্যমন্ত্রী শিক্ষক নিয়োগের ঘোষণা করেছিলেন। তিনি বলেছিলেন, ‘পুজোর আগে প্রাথমিক-উচ্চ প্রাথমিক মিলিয়ে প্রায় সাড়ে ২৪ হাজার শিক্ষক নিয়োগ হবে।‘ সেই ঘোষণা মতোই এই ফলপ্রকাশ। কভিড বিধিকে মাথায় রেখেই নবান্নের সাহায্য নিয়ে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সেরে ফেলতে চাইছে পর্ষদ। এমনটাই সূত্রের খবর।

চাকরিপ্রার্থীদের আশ্বস্ত করে পর্ষদ তরফে বলা হয়েছে, ওয়েবসাইট এবং সংবাদমাধ্যমে যে বিজ্ঞপ্তি বেরোবে, তার উপর ভরসা রাখুক চাকরিপ্রার্থীরা। অন্য মাধ্যমে পাওয়ার খবরে নজর দিলে বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যোগ্যতা ও মেধার ভিত্তিতেই এই নিয়োগ প্রক্রিয়া, এদিন জানিয়েছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Primary education board will publish tet result ahead of durga puja state

Next Story
West Bengal Weather Updates 29 June, 2021: আজ দঃবঙ্গে হাল্কা বৃষ্টির সম্ভাবনা, কাল থেকে উত্তরবঙ্গজুড়ে ভারী বৃষ্টিWest Bengal weather forcast 18 october 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com