রাজারহাটে রহস্যজনক বিস্ফোরণ, জখম ২

রাজারহাটে বৈদিক ভিলেজের কাছে রাস্তার ধারে মজুত করা পাথরের টুকরোর মধ্যে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে জখম হয়েছেন ২ জন শ্রমিক। ঘটনার তদন্তে পুলিশ।

By: Kolkata  Updated: May 10, 2019, 12:05:04 PM

ভোটের আগে রাজারহাটের বৈদিক ভিলেজ এলাকায় বিস্ফোরণ ঘিরে রহস্য ছড়াল। রাস্তার ধারে মজুত করা পাথরের টুকরোর মধ্যে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে জখম হয়েছেন ২ জন শ্রমিক। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কীভাবে বিস্ফোরণ ঘটল, তা নিয়ে ধন্দে পুলিশ। ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে?

সূত্র মারফৎ জানা গিয়েছে, রাজারহাটে বৈদিক ভিলেজের কাছে রাস্তায় পাথরের টুকরো মজুত করে রাখা ছিল। ওই এলাকায় প্রচুর স্টনচিপ ফেলে রাখা ছিল। শুক্রবার সকালে পাথরের টুকরো অন্যত্র নিয়ে যাওয়ার জন্য কাজ শুরু করেন শ্রমিকরা। পাথরের টুকরো সরানোর সময়ই আচমকা বিস্ফোরণ হয়। পাথরের তলায় কি কোনও বোমা বা বিস্ফোরক রাখা ছিল? এ নিয়েই ধন্দে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আগামী ১৯ মে ওই এলাকায় লোকসভা নির্বাচন। ভোটের প্রায় দু’সপ্তাহ আগে এলাকায় বোমা বা কোনও বিস্ফোরক লুকিয়ে রাখা হয়েছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ। ভোটের মুখে কলকাতার অদূরে রহস্যজনক বিস্ফোরণ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: বাড়ছে দহনজ্বালা, ৮ জেলায় তাপপ্রবাহের সতর্কতা

এদিকে, ভোটের মুখে কলকাতার ১২ জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে ১ কোটি ৬ হাজার টাকা বাজেয়াপ্ত করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বড়বাজার, জোড়াবাগান, বউবাজার, পোস্তা থানা এলাকায় তল্লাশি অভিযান চালায় পুলিশ। উল্লেখ্য, এর আগেও কলকাতার বিভিন্ন প্রান্ত থেকে বিপুল পরিমাণে টাকা বাজেয়াপ্ত করেছিল পুলিশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajarhat kolkata vedic village blast west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X