বড় খবর

৮ দিনের লড়াই শেষে মৃত্যু পোলবা দুর্ঘটনায় আহত পড়ুয়া ঋষভের

লড়াই শেষ। এসএসকেএম হাসপাতালে মৃত্যু হল পোলবা পুলকার দুর্ঘটনায় আহত ঋষভ সিংয়ের।

প্রয়াত পোলবা পুলকার দুর্ঘটনায় জখম পড়ুয়া ঋষভ সিং। ছবি: উত্তম দত্ত

লড়াই শেষ। এসএসকেএম হাসপাতালে মৃত্যু হল পোলবা পুলকার দুর্ঘটনায় আহত ঋষভ সিংয়ের। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর পাঁচটায় শেষ নিশ্বাস ত্যাগ করে ঋষভ।

অতি সংকটজনক অবস্থায় শুক্রবারই এসএসকেএম হাসপাতালে কার্ডিওথোরাসিক ভাসকুলার সায়েন্স বিভাগে পূর্ণ ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল ঋষভকে। মস্তিষ্কে অক্সিজেন না পৌঁছনোয় মাথা কাজ করা কার্যত থামিয়ে দিয়েছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। রক্তচাপও দ্রুত ওঠা-নামা করছিল। ডায়ালিসিস করলেও কাজ করছিল না কিডনি। শেষ পর্যন্ত মাল্টি অরগ্যান ফেলিওরেই লড়াই থমাল এদিন ভোরে।

গত ১৪ই ফেব্রুয়ারি শ্রীরামপুর থেকে একটি গাড়িতে ১৫ জন ক্ষুদে পড়ুয়াদের নিয়ে চূঁচুড়ার খাদিনা মোড়ের কাছে টেকনো ইন্ডিয়া স্কুলে আসছিল। উপস্থিত সকলেই ছিল প্রথম এবং দ্বিতীয় শ্রেণির ছাত্র। মাঝরাস্তায় দিল্লিরোডে পোলবা থানার কামদেবপুর এলাকায় একটি লরীর পেছনে ধাক্কা মারলে পুলকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে প্রায় বিশফুট নীচে নয়ানজুলিতে পড়ে যায়। ঘটনার পরপরই এলাকার লোকজন দৌড়ে আসেন ঘটনাস্থলে। দুর্ঘটনাগ্রস্থদের নয়ানজুলি থেকে উদ্ধার করে চূঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: নয়ানজুলিতে উল্টে গেল পুল কার, গ্রিন করিডরে হুগলি থেকে পিজিতে আনা হল তিন পড়ুয়াকে

ভয়াবহ এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ছুটে আসেন স্কুলের প্রিন্সিপাল ও অন্যান্য অফিশিয়াল স্টাফেরা। আসেন অভিভাবকরাও। আহত ঋষভ সিং, দিব্যাংশ ভকত, অমরজিৎ সাহাকে প্রথমে তাঁদের ইমামবাড়া হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিট কে স্থানান্তরিত করা হলেও অবস্থা অবনতির কারণে ঋষভ সিং, দিব্যাংশ ভকতকে কলকাতায় পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গ্রীন করিডোরের মাধ্যমে তাঁদের কলকাতায় নিয়ে আসা হয়। উল্লেখ্য, ঋষভ সিং শ্রীরামপুর পৌরসভার তৃণমূল কাউন্সিলর সন্তোষ সিংয়ের ছেলে।

ক্রেনের সাহায্য উদ্ধার করা হয় দুর্ঘটনাগ্রস্ত পুলকারটিকে। ছবি আর্কাইভ থেকে

পোলবা পুলকার দুর্ঘটনায় জখম আরেক ছাত্র দিব্যাংশ ভকতের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চোখ খুলেছে সে, পাশাপাশি আত্মীয়দেরও চিনতে পারছে বলে হাসপাতাল সূত্রে খবর।

এদিকে, দুর্ঘটনাগ্রস্ত পুলকারের মালিক শামিম আখতার বৃহস্পতিবারই থানায় আত্মসমর্পন করেছে। এতদিন তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে পুলিশ জানায়। হাসপাতালে ভর্তি রয়েছে মূল অভিযুক্ত পুলকারের চালক পবিত্র দাস। তার বিরুদ্ধে হত্যার চেষ্টার ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rishav sing died polba pool car accident sskm

Next Story
বাংলাদেশের একুশের মঞ্চে এনআরসি বিরোধী স্লোগান জ্যোতিপ্রিয়রekushe
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com