scorecardresearch

বড় খবর

স্বামী-সন্তানদের ফেলে নিখোঁজ গৃহবধূ, বালির পর এবার রিষড়া

কীভাবে নিখোঁজ হলেন ওই বধূ? এখন তা নিয়েই নানা জল্পনা।

rishra house wife kavita singh missing
নিখোঁজ গৃহবধূ কবিতা সিং। ছবি- উত্তম দত্ত

বালির পর এবার হুগলির রিষড়া। নিখোঁজ গৃহবধূ। হন্যে হয়ে খোঁজাখুঁজিতেও মেলেনি হদিশ। স্বামীর অভইযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কীভাবে নিখোঁজ হলেন ওই বধূ? এখন তা নিয়েই নানা জল্পনা।

পুলিশ সূত্রে খবর, বছর ৩৩-য়ের নিখোঁজ মহিলার নাম কবিতা সিং। রিষড়ার মোড় পুকুরের আদর্শ নগর এলাকার বাসিন্দা ধর্মেন্দ্র সিংয়ের স্ত্রী কবিতা৷ গত ১২ জানুয়ারি থেকে স্ত্রীর খোঁজ পাচ্ছেন না ধর্মেন্দ্র। তাঁর মোবাইলও বন্ধ। স্ত্রীকে বিভিন্ন জায়গায় হন্যে হয়ে খুঁজেও লাভ হয়নি। শেষে বাধ্য হয়ে ১৪ জানুয়ারি তিনি রিষড়া থানায় স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরি করেন।

জানা গিয়েছে, ধর্মেন্দ্র সিং পুলিশকে জানিয়েছেন যে, তাঁর স্ত্রী কবিত বিগত বেশ কিছুদিন দিন ধরেই ফেসবুকে আচ্ছন্ন থাকতো। গভীর রাত পর্যন্ত মেসেজে চালাচালিও করতেন। ফেসবুকে আলাপ হওয়া কোনও যুবকই কবিতাকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছে। তবে সংসার ও ছেলে, মেয়ের মুখ চেয়ে এখ স্ত্রীকে ফিরে পেতে উদগ্রীব স্বামী।

১৫ বছর আগে কোন্নগর চটকলের বাসিন্দা কবিতার সঙ্গে প্রেম করে বিয়ে হয়েছিল তাঁর। তাঁদের একটি ১৩ বছরের ছেলে এবং ৬ বছরের মেয়ে আছে। সন্তানরা দিনরাত মা কে খুঁজছে। কান্নাকাটি করছে। ধর্মেন্দ্র সিংয়ের কথায়, ‘আমি পুলিশকে অনুরোধ করছি অবিলম্বে আমার স্ত্রীকে খুঁজে দিন। না হলে আমার সংসারটা অচল হয়ে যাবে।’

পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। সিসিটিভির ফুটেজ থেকে তাঁরা বেশ কিছু তথ্য পেয়েছেন। পুলিশের আশা, খুব তাড়াতাড়ি ওই মহিলাকে উদ্ধার করা সম্ভব হবে। সূত্রের দাবি, পুলিশের তদন্তে সিসিটিভিতে দেখা গিয়েছে দুই যুবকের সঙ্গে চলে যাচ্ছেন ওই গৃহবধূ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Rishra house wife kavita singh missing