scorecardresearch

বড় খবর

কলকাতায় রোদ্দুর, রাত্রিবাস লালবাজারের সেন্ট্রাল লকআপে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেককে কটুক্তি করার অভিযোগেই গোয়াতে গিয়ে রোদ্দুর রায়কে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

roddur roy bring back from goa to kolkata by police
কলকাতা বিমানবন্দরে রোদ্দুর রায়।

গোয়া থেকে ধৃত রোদ্দুর রায়কে কলকাতায় আনল পুলিশ। এ দিন বুধবার রাত ৮.৪৫ নাগাদ জনপ্রিয় ইউটিউবারকে নিয়ে কলকাতা বিমানবন্দরে নামে পুলিশ। সেখান থেকে তাঁকে সোজা নিয়ে যাওয়া হয় লালবাজারে। সেন্ট্রাল লকআপে রাখা হবে তাঁকে।

হিংসায় উসকানি, বিভিন্ন ধর্ম, জাতি ও ভাষাগত মানুষদের মধ্যে হৈরীতা সৃষ্টির চেষ্টা, অন্যের সম্পর্কে মানহানিকর মন্তব্য করা, মহিলাদের সম্মানহানির চেষ্টা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের ধারায় মামলা রুজু করে পুলিশ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেককে কটুক্তি করার অভিযোগেই গোয়াতে গিয়ে রোদ্দুর রায়কে গ্রেফতার করে কলকাতা পুলিশ। বুধবার তাঁকে গোয়ার আদালতে পেশ করে কলকাতা পুলিশ। তাঁর ট্রানজিট রিমান্ডের আবেদন মঞ্জুর করা করা হয়। এরপরই ধৃত ইউটিউবারকে কলকাতায় আনল পুলিশ।

সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে রোদ্দুর রায়ের বেশ কিছু মন্তব্য বিতর্ক তৈরি করেছিল। ফেসবুক লাইভে করা তাঁর সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়েছিল। সেই মামলার পরিপ্রেক্ষিতেই তাঁকে গ্রেফতার করা হয়।

এর আগেও রোদ্দুর রায়কে একাধিক ইস্যুতে নিজের মত প্রকাশ করতে দেখা গিয়েছে। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা গানের লাইন ‘বিকৃতি’ থেকে বিভিন্ন মীষীদের নিয়ে রোদ্দুর রায় বিভিন্ন মন্তব্য করেছেন। নেটিজেনদের একাংশ এতে মন্তব্যকে আপত্তি তুললেও থামেননি রোদ্দুর। বিভিন্ন ইস্যুতে প্রকাশ্যে নিজের মত জানিয়ে গিয়েছেন তিনি। তবে এবার আর পার পেলেন না।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Roddur roy bring back from goa to kolkata by police