scorecardresearch

বড় খবর

টাকার টোপ দিয়েছিল বিজেপি, বিস্ফোরক সায়ন্তিকা, ‘নাম বলুন কে দিয়েছিল’, পাল্টা দিলীপের

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছিল।

টাকার টোপ দিয়েছিল বিজেপি, বিস্ফোরক সায়ন্তিকা, ‘নাম বলুন কে দিয়েছিল’, পাল্টা দিলীপের
তারকাদের বিজেপি যোগ নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী সায়ন্তিকা।

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছিল। সাংসদ-বিধায়করা তো বটেই, নেতা-মন্ত্রী এমনকী টালিগঞ্জের তারকারাও ভিড়েছিলেন গেরুয়া শিবিরে। করোনা পরিস্থিতির মধ্যে যখন দেশের বহু মানুষ বাড়ি ফিরতে পারেননি ট্রেন-বিমান বন্ধ থাকায়, সেই সময় চার্টার্ড বিমানে দিল্লি গিয়ে বিধায়ক-তারকারা যোগ দেন বিজেপিতে। অনেক তারকাকে টিকিটও দেয় পদ্ম নেতৃত্ব। কিন্তু এক-দুজন ছাড়া সবাই ডাহা ফেল। এবার তারকাদের বিজেপি যোগ নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী সায়ন্তিকা।

কী বলেছেন সায়ন্তিকা?

তৃণমূলের রাজ্য সম্পাদক তথা অভিনেত্রী বিজেপির বিরুদ্ধে তারকাদের টাকার প্রলোভনের অভিযোগ করেছেন। বুধবার বাঁকুড়ার ২ নম্বর ব্লকের তৃণমূলের বিজয়া সম্মিলনীতে বিস্ফোরক দাবি করেছেন সায়ন্তিকা। বলেছেন, “বিজেপি দলে যোগ দেওয়ার জন্য টাকার অফার করে। অনেককেই করেছিল, তারা অনেককেই অফার দিয়েছে। এবং তারা টাকা দিয়েই ভোট কিনেছে সেটা আমরা জানি। সাময়িক সেই প্রলোভনে অনেক মানুষই পা দিয়ে ফেলেও ছিল। এত কিছু আমি বিধানসভা ভোটের সময়ই বলতাম। কিন্তু এখন মনে হয়েছে বলার সময় হয়েছে। এখন তারা প্রস্তুতি নিচ্ছে, প্রচুর টাকা নিয়ে আবার তারা গ্রামে গ্রামে ঢুকছে। ভাঙন ধরানোর জন্য। ভাঙন ধরানো তাদের ইউএসপি। সেটা আমরা আগেই দেখেছি।”

আরও পড়ুন ‘মমতার ধরনাতেই টাটা বিদায়’, দাবি সিঙ্গুরের ‘মাস্টারমশাই’ রবীন্দ্রনাথের

এর পর তিনি বলেছেন, “সেই সময় আমি ২ বছর বসে। আমার কোনও রোজগার ছিল না। আমার বাড়িতে বয়স্ক মা-বাবা আছে। সেই সময় আমিও হয়তো সেই লোভে পা দিয়ে ফেলতে পারতাম। কিন্তু আজকে তাহলে আমি নিজের মুখটা নিজেকে দেখাতে পারতাম না। আয়নায় নিজের মুখ দেখতে পারতাম না।”

পাল্টা দিলীপ ঘোষ কটাক্ষ ছুড়ে বলেছেন, “কে টাকা দিয়েছিলেন নাম বলুন। ওসব ফালতু কথা বলার লোক তৃণমূলে অনেক আছে। ভিখারিদের লোকে টাকা দেয়, ভদ্রলোকদের কেউ টাকা দিতে চায় না। ওখানে কত টাকা দিয়ে আছেন সেটা বলুন। আমাদের কাছে এসে পায়ে ধরত তখন সবাই। দলে আসার জন্য পায়ে ধরত। তখন আমি প্রেসিডেন্ট ছিলাম। দায়িত্ব নিয়ে বলছি।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sayantika banerjee claims bjp offers money to join them dilip ghosh counters actress