বাতিল শতাধিক ট্রেন, শিয়ালদহ মেন শাখায় চরম দুর্ভোগে যাত্রীরা

ইছাপুর -শ্যামনগর-কাকিনারা-নৈহাটিতে অটোমেটিক সিগন্যাল এর কাজের জন্য এই পদক্ষেপ।।

বিভিন্ন স্টেশনে আটকে রয়েছে লোকাল ট্রেন। ছবি: শশী ঘোষ

অটোমেটিক সিগন্যালের কাজের জন্য গতকাল মধ্যরাত থেকে শিয়ালদহের উত্তর শাখায় একাধিক ট্রেন বাতিল। অনেক ট্রেনেরই রট পরিবর্তনও করা হয়েছে। ইছাপুর -শ্যামনগর-কাকিনারা-নৈহাটিতে অটোমেটিক সিগন্যাল এর কাজের জন্য ও কাকিনারা-নৈহাটি চতুর্থ লাইনে যুক্ত করার জন্য ৯ তারিখ রাত ১২ টা থেকে ১৬ তারিখ রাত ১২ টা পর্যন্ত ওই রুটের ৩০০-রও বেশি ট্রেন বাতিল করা হয়েছে।

যে যে ট্রেন বাতিল হয়েছে সেগুলি হল-

আপ ট্রেন:-৩১৩৩১ কল্যাণী সীমান্ত, ৩১৪২৯ নৈহাটি, ৩১৩৩৩ কল্যাণী সীমান্ত, ৩১৩৩৯ কল্যাণী সীমান্ত, ৩১৪৩৯ নৈহাটি, ৩১৪৪৩ নৈহাটি লোকাল এবং ডাউন ট্রেন:-৩১৩৩০ কল্যাণী সীমান্ত, ৩১৪৩৬ নৈহাটি, ৩১৩৩২ কল্যাণী সীমান্ত, ৩১৪৪৪ নৈহাটি, ১৩৩৮ কল্যাণী সীমান্ত, ৩১৪৫০ নৈহাটি লোকাল। দ্বিতীয়ত রুট পরিবর্তন করে ভায়া দমদম-ডানকুনি দিয়ে যাবে এবং দক্ষিণেশ্বর এবং ডানকুনি থামবে যে যে ট্রেন গুলি হল- আপ:-১৩১০৫ বালিয়া এক্সপ্রেস,১৩১৩১ পাটনা এক্সপ্রেস, ১৩১৫৩ গৌর এক্সপ্রেস, ৫৩১৩৯ জসিডি প্যাসেঞ্জার এবং ডাউন:-৫৩১৪০ জসিডি প্যাসেঞ্জার।

আগামী দিন যে ট্রেন বাতিল এবং পথ পরিবর্তন করবে সেগুলি হল-

আপ:- ৩১৬১৩ রানাঘাট, ৩১৪১৩ নৈহাটি, ৩১৪৭১ বিধাননগর -নৈহাটি , ৩১৭১১ নৈহাটি-রানাঘাট, ৩১৪১৫ নৈহাটি, ৩১৩১৯ কল্যাণী সীমান্ত, ৩১৪১৭ নৈহাটি, ৩১৪১৯ নৈহাটি, ৩১৩২৩ কল্যাণী সীমান্ত, ৩১৪২১ নৈহাটি, ৩১৪২৩ নৈহাটি, ৩১৩৩৩ কল্যাণী সীমান্ত, ৩১৬০১ মাতৃভূমি রানাঘাট, ৩১৪৩৭ নৈহাটি, ৩১৪৩৯ নৈহাটি, ৩১৩৩৭ কল্যাণী সীমান্ত, ৩১৩৩৯ কল্যাণী সীমান্ত, ৩১৪৪১ নৈহাটি, ৩১৭১৩ রানাঘাট-নৈহাটি, ৩১৮১৩ কৃষ্ণনগর সিটি লোকাল।

রবিবার ছুটির দিন হলেও সকাল থেকেই চরম হয়রানির শিকার হয় ট্রেন যাত্রীরা। সোমবার থেকে এই হয়রানি আরও বাড়বে।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sealdah main line trains canceled automatic signaling system

Next Story
করোনা আতঙ্কে কাবু বাংলার যুবক, জাপান থেকে ফেসবুকে উদ্ধারের আর্জি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com