বড় খবর

লোকাল ট্রেন চালুর দাবিতে একাধিক স্টেশনে রেল অবরোধ, ভাঙল পুলিশের গাড়ি

লোকাল ট্রেন চালানোর দাবিতে এই দুই স্টেশনে রেল অবরোধ করে নিত্যযাত্রীরা। এমনকি এই ঘটনায় পুলিশের গাড়ি ভাঙচুরের খবরও সামনে আসে।

ফাইল ছবি

লকডাউনে অফিস ছাড়ের ঘোষণার পর থেকেই অসুবিধায় পড়েছেন নিত্যযাত্রীরা। লোকাল ট্রেন বন্ধ থাকায় প্রতিদিনই রাজ্যের নানা প্রান্ত থেকে অশান্তির ছবি সামনে উঠে আসছে। বৃহস্পতিবার উত্তপ্ত হল শিয়ালদহ দক্ষিণ শাখার সোনারপুরের মল্লিকপুর, ঘুটিয়ারি।

লোকাল ট্রেন চালানোর দাবিতে এই দুই স্টেশনে রেল অবরোধ করে নিত্যযাত্রীরা। এমনকি এই ঘটনায় পুলিশের গাড়ি ভাঙচুরের খবরও সামনে আসে। মল্লিকপুরে পুলিসের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে অবরোধকারীদের বিরুদ্ধে।

ট্রেন না চললে না খেয়ে মরতে হবে এই অভিযোগ উঠেছে। এই দাবি নিয়েই সরকারের দৃষ্টি আকর্ষণ করতে দীর্ঘক্ষণ রেল অবরোধ করা হয়। জিআরপিএফের গাড়িতেও হামলা করা হয় বলে জানায় পুলিশ।

এদিন সোনারপুরে রেল অবরোধ শুরু হলেও বারুইপুর, ক্যানিং এই বিক্ষোভের রেশ ছড়িয়ে পড়ে। বন্ধ হয়ে পড়ে শিয়ালদহ দক্ষিণ শাখায় আপ-ডাউনের সমস্ত ট্রেন চলাচল। অবরোধ তোলার চেষ্টা করা হলেও মল্লিকপুরে হাতের বাইরে চলে যেতে থাকে পরিস্থিতি।

এই ঘটনায় প্রায় তিন ঘন্টা বন্ধ থাকে রেল পরিষেবা। স্পেশাল ট্রেনের যাত্রীদেরও চরম সমস্যা ও হয়রানির মুখোমুখি হতে হয়ে এই ঘটনার জেরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sealdah sonarpur local train bandh rail block demand to commence rail services

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com