scorecardresearch

বড় খবর

৩ দিন শিয়ালদহ থেকে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, চরম যাত্রী ভোগান্তির আশঙ্কা

কোন কোন শাখায় বাতিল থাকবে ট্রেন? জেনে নিন ঝটপট।

৩ দিন শিয়ালদহ থেকে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, চরম যাত্রী ভোগান্তির আশঙ্কা
লোকাল ট্রেন। প্রতীকী ছবি।

মেরামতির কাজ চলার জেরে শনিবার থেকে সোমবার পর্যন্ত শিয়ালদহ-বনগাঁ শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে। এরই পাশাপাশি এই একই কাজ চলার জেরে শনি ও রবিবার শিয়ালদহ-রানাঘাট শাখাতেও একাধিক লোকাল ট্রেন বাতিলের ঘোষণা করা হয়েছে। লোকাল ট্রেন বাতিলের জেরে স্বাভাবিকভাবেই ব্যাপক যাত্রী ভোগান্তির আশঙ্কা তৈরি হয়েছে।

মফস্বলের লাইফলাইন লোকাল ট্রেন। প্রতিদিন হাজার-হাজার মানুষ কাজের সূত্রে বা অন্য প্রয়োজনে লোকাল ট্রেনে যাতায়াত করেন। কলকাতা লাগোয়া জেলাগুলির সঙ্গে তিলোত্তমা মহানগরীর যোগাযোগের অন্যতম প্রধান মাধ্যম হল এই লেকাল ট্রেন। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, রেললাইনে মেরামতির কাজ শুরু হবে। তারই জেরে বন্ধ থাকবে বেশ কিছু লোকাল ট্রেন।

আরও পড়ুন- ফোনের টোপে কোটি-কোটি টাকা লুঠ! কলকাতার কল সেন্টারের হাওয়ালা যোগ!

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, শনিবার শিয়ালদহ-বনগাঁ শখা এবং শিয়ালদহ-রানাঘাট শাখায় রেললাইন মেরামতির কাজ চলবে। শনিবার ১২ ঘণ্টা চলবে লাইন মেরামতির কাজ। তারই জেরে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল থাকবে।

অন্যদিকে, টিটাগড় স্টেশনে সংস্কারের কাজ চলার জেরে শনি ও রবিবার শিয়ালদহ-রানাঘাট শাখায় বেশ কিছু লোকাল ট্রেন বাতিল থাকবে। একইসঙ্গে দত্তপুকুর স্টেশনেও চলবে মেরামতির কাজ। তারই জেরে শুক্র, শনি, রবি ও সোমবার শিয়ালদহ-বনগাঁ শাখায় বাতিল হয়েছে বেশ কয়েকটি ট্রেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Several local train will cancel in sealdah bongaon line from saturday