scorecardresearch

বড় খবর

মাধ্যমিকের রেজাল্টকে ট্রোল করে ফেসবুকে ‘খোরাক’ সিপিএম নেতা শতরূপ

Madhyamik Result Update 2021: এক নেটিজেন মন্তব্য করেন, ‘এবার ফেলের হার তো তোমাদের বিধায়কের সমান।‘

MAdhyamik Result 2021, Shatarup ghosh, facebook
একাধিক ভাবে খোঁচা দিয়ে মন্তব্য করেন নেটিজেনরা। ছবি: ফেসবুক/শতরূপ ঘোষ

একসঙ্গে ৭৯ জন ছায়া প্রকাশনীর মডেল। মাধ্যমিকের রেজাল্টকে এভাবেই ট্রোল করেন শতরূপ ঘোষ। কিন্তু সেই ট্রোলিং যে ব্যুমেরাং হয়ে ফিরবে, বুঝতেই পারেনি এই বাম ছাত্র নেতা।মঙ্গলবার ঘোষণা মোতাবেক মাধ্যমিকের রেজাল্ট বেরোতেই দেখা গিয়েছে সর্বকালীন রেকর্ড। ১০০% পাশের হার, প্রথম স্থানাধিকারী ৭৯ জন। এঁরা সকলেই পেয়েছেন ৭০০-এ ৬৯৭।

বেনজির এই রেজাল্ট নিয়ে পরোক্ষে রাজ্য সরকারকেই কটাক্ষ করে ফেসবুক পোস্ট করেন শতরূপ। তিনি লেখেন, ‘একসঙ্গে ৭৯ জন ছায়া প্রকাশনীর মডেল!’ তাঁর এই পোস্টই এবার ব্যুমেরাং হয়ে ফেরে। সেই পোস্টের নীচে এক নেটিজেন মন্তব্য করেন, ‘এবার ফেলের হার তো তোমাদের বিধায়কের সমান।‘ দেখুন সেই পোস্ট:

শতরূপের পোস্ট এবং নেটিজেনদের পাল্টা মন্তব্যে সরগরম থাকে সোশাল মিডিয়া।  একজন এই ছাত্রনেতার দিকে কটাক্ষ ছুঁড়ে লেখেন, ‘আমাদের শতরূপদা যা ভোট পেয়েছিলেন, ওই ৭৯ জনের নম্বর যোগ করলে তার চেয়ে বেশি হবে।’ সব মিলিয়ে  এই পোস্ট নেটিজেনদের কাছে হাসির খোরাকে পরিণত করে শতরূপকে।

এদিকে, ২ মে রাজ্য বিধানসভার ফল বেরনো ইস্তক বামেদের শূন্যে নেমে যাওয়া নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে।  তাঁদের অধিকাংশ সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েই চলে ট্রোলিং। বিশেষভাবে নেটপাড়ায় চর্চিত শতরূপের হারের হ্যাট্রট্রিক। ফের একবার মাধ্যমিক নিয়ে ট্রোল করতে গিয়ে পাল্টা ‘খোরাক’ হলেন এই যুব নেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Shatarup ghosh makes himself funny following a facebook post over madhyamik result state