scorecardresearch

ক্ষমা চাইতে এসে সটান গুলি, হাড় হিম কাণ্ডে কলকাতায় হুলস্থূল

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

ক্ষমা চাইতে এসে সটান গুলি, হাড় হিম কাণ্ডে কলকাতায় হুলস্থূল
তৃণমূলকর্মীকে গুলি করে খুন।

সাতসকালে শহরে শুটআউট। এবার ঘটনাস্থল শহর কলাকাতা লাগোয়া দমদম। এদিন সকালে দমদম দমকল কেন্দ্রের ঠিক সামনে শুটআউট। এক দমকলকর্মীকে লক্ষ্য করে গুলি যুবকের। ঘটনার পরই বেপাত্তা অভিযুক্ত। ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার পুলিশের। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে ধরার চেষ্টায় দমদম থানার পুলিশ। তবে এদিন গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন দমকলকর্মী স্নেহাশিস রায়।

যাঁকে লক্ষ্য করে এদিন গুলি চলেছে সেই স্নেহাশিস রায় নামে ওই দমকলকর্মী এদিন জানান, মাসখানেক আগে তাঁর সঙ্গে এলাকারই এক যুবকের ধাক্কা লাগা নিয়ে বচসা হয়। তারও বেশ কয়েকদিন পর স্নেহাশিসের সঙ্গে রাস্তায় দেখা হলে ওই যুবক তাঁকে লক্ষ্য করে গালিগালাজ করে বলেও দাবি ওই দমকলকর্মীর। আজ তাঁর উপর ওই যুবকই প্রাণঘাতী হামলা চালায় বলে অভিযোগ স্নেহাশিসের।

আরও পড়ুন- আজ আন্তর্জাতিক যোগ দিবস, দেখুন যোগচর্চার নানা কৌশলের নজরকাড়া ছবি

ঠিক কী ঘটেছিল এদিন? জানা গিয়েছে, আজ সকাল আটটা নাগাদ ওই যুবক স্নেহাশিসের কাছে ক্ষমা চাওয়ার নাম করে আসে। স্নেহাশিসকে তাঁর কর্মস্থল থেকে বাইরে বেরিয়ে আসতে বলে ওই যুবক। তার কথায় বাইরে বেরোলেই ব্যাগ থেকে একটি পিস্তল বের করে সে গুলি চালায় বলে অভিযোগ। অল্পের জন্য সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বরাতজোরে প্রাণে বেঁচে যান দমকলকর্মী স্নেহাশিস রায়। এরই মধ্যে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্ত যুবক।

পরে দমদম থানার পুলিশ ঘটনাস্থলে এসে একটি গুলির খোল উদ্ধার করেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ইতিমধ্যেই ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ। এদিকে সাতসকালে এই ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ওই এলাকায়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Shootout at dumdum firefighter survived for a short time