অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার শিকার ইমন, প্রতিবাদে সরব নেটিজেনরা

কৃষ্ণনগর সাংস্কৃতিক মঞ্চের অনুষ্ঠানে গিয়ে হেনস্থার শিকার হতে হয় তাঁকে। ইমনের অভিযোগ, তাঁরা দেড় ঘন্টা গান করার পর মঞ্চ থেকে নেমে আসতে চাইলে বচসা বাঁধে।

By: Kolkata  Updated: February 5, 2019, 12:50:31 PM

”বর্তমান সরকার শিল্পীদের যথেষ্ট সম্মান দেন, অনেক কিছু করেন, কিন্তু…” হতাশার সুর ইমন চক্রবর্তীর গলায়। কৃষ্ণনগর সাংস্কৃতিক মঞ্চের অনুষ্ঠানে গিয়ে হেনস্থার শিকার হতে হয় তাঁকে। ইমনের অভিযোগ, তাঁরা দেড় ঘন্টা গান করার পর মঞ্চ থেকে নেমে আসতে চাইলে বচসা বাঁধে। উদ্যোক্তাদের দাবী ছিল, টাকা দিয়েছেন, ফলে যতক্ষণ চাইবেন ততক্ষণ গান গাইতে হবে শিল্পীকে। সেটা অস্বীকার করতেই অশান্তি তৈরি হয়।

বেরোতে বাধা দেওয়া হয় ইমন ও তাঁর ব্যান্ডের সদস্যদের। কোনরকমে বেরিয়ে আসেন তাঁরা। পরিস্থিতি এতটাই উদ্বেগজনক ছিল যে কৃষ্ণনগর থানাতেও অভিযোগ জানাতে পারেন নি। তবে বারবার ইমন জানিয়েছেন, “কোন রাজনৈতিক রঙ নেই এই বিষয়টায়। আমি কৃষ্ণনগরে আরও দুবার অনুষ্ঠান করেছি, ওখানকার শ্রোতারা ভীষণই ভাল। কিছু বিকৃতমনষ্ক মানুষ কাজটা করেছেন।” যদিও লাইভে কৃষ্ণনগর পুরসভার বিরুদ্ধেও অভিযোগের আঙুল তুলেছেন ইমন।

আরও পড়ুন, মিমির ভিডিও ভাইরাল, সোশালে চরম উত্তেজনা

গায়িকা আরও দাবী করেন, “ওরা ভাবতে পারেনি প্রতিবাদটা এই আকার নেবে। মানুষ পাশে দাঁড়িয়েছেন। আর প্রশাসনকে আমি জানিয়েছি। তাদের ব্যবস্থা নিতে হবে। শিল্পীদের এভাবে হেনস্থা করা হচ্ছে বারবার। আমরা ভয় পাচ্ছি।” অতীতেও এই ঘটনা বারবার হয়েছে। কখনও সোমলতা আচার্যর সঙ্গে তো কখনও মেখলা দাশগুপ্ত, অভিযোগ জানিয়েছেন অনেকে। যদিও ইমনের বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন মহকুমা শাসক। ইতিমধ্যেই লিলুয়া থানায় অভিযোগ জানিয়েছেন ইমন, এমনকি আয়োজকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানা গিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Singer iman chakraborty allege%e2%80%8cd harassment in krishnanagar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X