বড় খবর

করোনা আক্রান্ত বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়

গতকাল নমুনা পরীক্ষা করিয়েছিলেন প্রবীণ এই সাহিত্যিক। আজই তাঁর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

Sirshendu mukherjee infected in Corona
করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

করোনা আক্রান্ত হলেন বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। উপসর্গ থাকায় গতকালই তাঁর করোনা পরীক্ষা করানো হয়েছিল। আজ রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।

করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়। গত ২ জানুয়ারি মালদহে বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন প্রবীণ এই সাহিত্যিক। যদিও পরে সেই বই মেলা স্থগিত হয়ে যায়। মালদহ থেকে বাড়ি ফেরার পরেই তাঁর সর্দি, কাশির মতো উপসর্গ দেখা দেয়।

শেষমেশ চিকিৎসকদের পরামর্শ মেনে গতকালই করোনা পরীক্ষা করান তিনি। আজ তাঁর করোনা পিজিটিভ রিপোর্ট এসেছে। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে আইসোলেশনে থাকার পরামর্শ শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের।

আরও পড়ুন- রাজ্যের আবেদনে সাড়া হাইকোর্টের, গঙ্গাসাগর মেলার নজরদারি কমিটি থেকে বাদ শুভেন্দু

রাজ্যজুড়ে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে করোনা। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। প্রতিদিন রাজ্যজুড়ে হাজার-হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন। গতকাল নতুন করে ১৯ হাজার ২৮৬ জন করোনা আক্রান্ত হয়েছেন বাংলায়।

গতকাল পর্যন্ত রাজ্যে সুস্থতার হার ছিল ৯৩.৮৫%। গতকাল পর্যন্ত রাজ্যের সক্রিয় করোনা রোগীর সংখ্যা ছিল ৮৯, ১৯৪। এই মুহূর্তে কলকাতাতেই সর্বাধিক সংক্রমণ ছড়িয়েছে। এরই পাশাপাশি দুই ২৪ পরগনা হাওড়া ও হুগলি জেলার সংক্রমণ পরিস্থিতিও উদ্বেগ বাড়াচ্ছে।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sirshendu mukherjee infected in corona

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com