scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্যকর্তা-সহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ-চিকিৎসক

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসক, নার্স ও অন্য স্বাস্থ্যকর্মী মিলিয়ে মোট ৬৭ জন এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন।

Sixty-seven doctors and health workers have been infected with coronavirus at North Bengal Medical College Hospital so far
উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসক, নার্স ও অন্য স্বাস্থ্যকর্মী মিলিয়ে মোট ৬৭ জন এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন।

সংক্রমণের তৃতীয় ঢেউয়ে তোলপাড় বাংলা। সাধারণ মানুষের পাশাপাশি ফি দিন করোনা ছড়াচ্ছে স্বাস্থ্য দফতরের অন্দরে। আক্রান্ত হচ্ছেন একের পর এক ডাক্তার, স্বাস্থ্যকর্মী। এবার করোনা আক্রান্ত হলেন রাজ্য সরকারের জনস্বাস্থ্য বিভাগের উত্তরবঙ্গের অফিসার অন স্পেশাল ডিউটি সুশান্ত রায়।

করোনা আক্রান্ত হয়েছেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ইন্দ্রজিৎ সাহা, চিকিৎসক কল্যাণ খাঁ ও সুপার সঞ্জয় মল্লিকের কার্যালয়ের পাঁচ কর্মী। একের পর এক স্বাস্থ্যকর্তা, কর্মী করোনা আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেড়েছে। স্বাস্থ্য পরিষেবা বিঘ্নিত হওয়ার আশঙ্কা বাড়ছে।

আরও পড়ুন- গঙ্গাসাগর মেলার আয়োজন করতে চায় রাজ্য, হাইকোর্টে জানালেন এজি

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন রাজ্য সরকারের জনস্বাস্থ্য বিভাগের উত্তরবঙ্গের অফিসার অন স্পেশাল ডিউটি সুশান্ত রায়। গতকালই তাঁর লালারসের নমুনা পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভাইরাল রিসার্চ অ্যান্ড ডায়গনস্টিক ল্যাবরেটরিতে।

এদিনই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সুশান্ত রায়ের উচ্চ রক্তচাপ, সুগার-সহ কো-মর্বিডিটি বা আনুসাঙ্গিক রোগ থাকায় তাঁকে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

আরও পড়ুন- গ্ল্যামার ওয়ার্ল্ডে নজরকাড়া সাফল্য, অভিনেত্রী হওয়ার স্বপ্ন বঙ্গতনয়ার

এদিকে, সব মিলিয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ৬৭ জনের বেশি চিকিৎসক ও স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। সংক্রমিত হয়েছেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ইন্দ্রজিৎ সাহা। চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের মধ্যে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ায় স্বাস্থ্য পরিষেবা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sixty seven doctors and health workers have been infected with coronavirus at north bengal medical college hospital so far