scorecardresearch

বড় খবর

পাটক্ষেত থেকে উদ্ধার কঙ্কাল, তারকেশ্বরে হুলস্থূল

গামছা, লুঙ্গি, জামাকে দেখে সনাক্ত করেন এলাকারই বাসিন্দা রঞ্জিত বাগ ও তাঁর পরিবার। তাদের অনুমান কঙ্কালটি তাঁদের নিখোঁজ দাদার।

Skeleton recovered from jute field in Tarakeswar
তারকেশ্বরে উদ্ধার হওয়া কঙ্কাল। ছবি: উত্তম দত্ত

পাট ক্ষেতের মধ্যে কঙ্কাল ঘিরে তারকেশ্বরে চাঞ্চল্য। আজ তারকেশ্বর থানার বালিগুড়ি এক মির্জাপুর এলাকায় পাটের ক্ষেতের মধ্যে একটি মানুষের কঙ্কালকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় তারকেশ্বর পুলিশ। পুলিশ কঙ্কালটি উদ্ধার করে, কঙ্কালের পাশ থেকে গামছা, লুঙ্গি, জামা ও একটি বিষের বোতল পাওয়া যায়। গামছা, লুঙ্গি, জামাকে দেখে সনাক্ত করেন এলাকারই বাসিন্দা রঞ্জিত বাগ ও তাঁর পরিবার। তাদের অনুমান কঙ্কালটি তাঁদের নিখোঁজ দাদার।

তাঁরা জানান যে বেশ কিছুদিন ধরে তাঁদের অবিবাহিত দাদা শচীন বাগ(৫০)মানসিক অবসাদে ভুগছিলেন। গত ২৪শে জুন তিনি বাড়ি থেকে বেরিয়ে যান, বাড়ি না ফিরলে ২৫শে জুন বাড়ির লোকেরা তারকেশ্বর থানায় মিসিং ডায়েরি করেন।

আজ ৩০ শেষ জুলাই শনিবার আনুমানিক ১ মাস ৭ দিন পর গ্রামের চাষিরা ওই পাট খেতে পাট কাটতে গেলে মানুষের কঙ্কালটি দেখতে পান।জামা কাপড়ের পাশাপাশি কঙ্কালটির পাশে একটি বিষের বোতল ছিল। পরিবারের অনুমান তাদের দাদা বিষ খেয়ে আত্মহত্যা করেছে এবং শিয়াল বা অন্যান্য পশু শরীরের মাংস খেয়ে নিয়েছে। ঘটনা পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে তারকেশ্বর পুলিশ। মৃতের কঙ্কালগুলো ডিএনএ টেস্টের জন্য পাঠানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Skeleton recovered from jute field in tarakeswar