scorecardresearch

বড় খবর

তৃণমূলে সৎ নেতা খুঁজে পেলেন তথাগত, জামাইষষ্ঠীর সকালে চর্চায় BJP নেতার টুইট

রবিবাসরীয় সকালে বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়ের একটি টুইট ঘিরে চর্চা তুঙ্গে।

তৃণমূলে সৎ নেতা খুঁজে পেলেন তথাগত, জামাইষষ্ঠীর সকালে চর্চায় BJP নেতার টুইট
রবিবাসরীয় সকালে বিজেপি নেতার একটি টুইট ঘিরে শোরগোল।

রবিবাসরীয় সকালে বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়ের একটি টুইট ঘিরে চর্চা তুঙ্গে। রাজ্যে কর্মসংস্থানের বিষয়ে মন্তব্য করতে গিয়ে শাসকদলের এক নেতার প্রশংসা শোনা গেল তাঁর মুখে। রাজ্যের মন্ত্রী তথা বর্ষীয়ান তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের ভূয়সী প্রশংসায় তথাগত রায়। টুইটে তিনি লিখলেন, ‘শোভনদেব চট্টোপাধ্যায় তৃণমূলের খুবই কম সৎ নেতাদের একজন।’

মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশের দিনেই রাজ্যের কৃষিমন্ত্রীর একটি বক্তব্য ঘিরে আলোড়ন পড়ে গিয়েছিল। ওই দিনই শোভনদেব চট্টোপাধ্যায় বলে বসেন, ‘সব শিক্ষিত বেকার তৈরি হয়ে গেল’, তাঁর এই মন্তব্যে শোরগোল পড়ে যায়। রাজ্যে কর্মসংস্থানের প্রশ্নে এবার শোভনদেববাবুর বক্তব্যকে ঢাল করেই ময়দানে তথাগত রায়।

শুক্রবারই মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবারের মাধ্যমিক পরীক্ষায় ৮৬ শতাংশ পড়ুয়া পাশ করেছেন। শুক্রবারই এপ্রসঙ্গে রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, ”১২ লক্ষ পরীক্ষা দিয়েছিল। ৮৬ শতাংশ পাশ করে গিয়েছে। সব শিক্ষিত বেকার তৈরি হয়ে গেল। উচ্চ মাধ্যমিক, স্নাতক, স্নাতকোত্তর, পলিটেকনিক…এত ছেলে তৈরি হচ্ছে প্রতিদিন। কিন্তু তাঁরা ঘুরে বেড়াচ্ছে। শুধু স্নাতক হয়ে বা এম পাস করে আর চাকরি পাওয়া যাচ্ছে না। আমার কাছে প্রতিদিন গড়ে ১০ জন করেও যদি দেখা করতে আসে তাঁদের ৫ জনই চাকরি চাইতে আসেন।”

আরও পড়ুন- KK-র স্ত্রীকে চাকরি-নগদ ৫ লক্ষ দেবেন মমতা! বিস্ফোরক দাবি তসলিমার

খোদ রাজ্যের মন্ত্রীর এই মন্তব্যকে ঢাল করেই কর্মসংস্থানের প্রশ্নে সরকারকে বিঁধে ময়দানে বিজেপি নেতা তথাগত রায়। তবে শোভনদেব চট্টোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেছেন প্রাক্তন রাজ্যপাল। টুইটে তথাগত রায় লিখেছেন, ”শোভনদেব চট্টোপাধ্যায় তৃণমূলের খুবই কম সৎ নেতাদের একজন। মাধ্যমিক পরীক্ষায় ৮৬ শতাংশ পাশ করেছেন দেখে তাঁর মন্তব্য, এই ১২ লাখ এখন শিক্ষিত বেকারদের দলে যোগ দিল। পশ্চিমবঙ্গের ভয়াবহ বেকারত্বের প্রতিফলন।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sobhandeb chattopadhyay is very few honest leaders in tmc tweets bjp leader tathagata roy