বড় খবর

বাবা-মা সহ বাড়ির ৪ জনকে মাটিতে পুঁতে নৃশংস খুন, গ্রেফতার ছোট ছেলে

মাস চারেক আগেই এই খুন করা হয়েছে। জেরায় অভিযুক্ত আসিফ খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

son arrested in the brutal murder of 4 members of the family including his parents at malda kaliachak
জেরায় অভিযুক্ত আসিফ খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

বাবা-মা সহ পরিবারের চার সদস্যকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠলো ছোট ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার পুরাতন ১৬ মাইলের গুরুটোলা গ্ৰামে। শুক্রবার গভীর রাতে অভিযুক্ত আসিফ মেহেবুবকে গ্রেফতার করেছে পুলিশ। মাস চারেক আগেই এই খুন করা হয়েছে। জেরায় অভিযুক্ত আসিফ খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

চাঞ্চল্যকর এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, চার মাস আগে বাবা (জাওয়াদ আলি ৫৩), মা (ইরা বিবি ৩৬), দিদা (আলেকজান বিবি ৭২)ও বোনকে (আরিফা খাতুন ১৫) খুন করেছিল বছর ১৯-র আসিফ। এরপর মৃতদেহগুলি বাড়ি লাগোয়া গুদামঘরের বেসমেন্টে পুঁতে দেয় সে। কীভাবে খুন করেছিল অভিযুক্ত? তার বিবরণ রীতিমতো হাড় হিম করা। জেরায় অসিফ জানিয়েছে যে, কফিনের মধ্যে একে একে চারজনের হাত পা মুখ বাঁধে জীবন্ত অবস্থায় ঢোকায় সে। এরপর মাটির খুড়ে সেই কফিন রাখা হয়। তারপর ওই গর্তে জল ঢেলে দেওয়া হয়।

গত তিন-চার মাস ধরে ওই বাড়ির চার সদস্যকে দেখতে পাওয়া যাচ্ছিল না। আসিফকে এ বিষয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে যেত বলে দাবি প্রতিবেশীদের। কার্যত সমাজবিচ্ছিন্ন হয়ে থাকত অভিযুক্ত। এমনকী তাঁর বাড়ির ত্রিসীমানায় কাউকে প্রবেশ করতে দিত না সে। নজরদারির জন্য বাড়ির চারপাশে সিসিটিভই লাগানো হয়।

পুলিশ সূত্রে খবর, নিজের বড় দাদার সঙ্গেও বিবাদ ছিল আসিফের। দাদাকেও নাকি খুনের হুমকি দিয়েছিল অভিযুক্ত। তবে, কলকাতায় চলে আসায় এযাত্রায় রক্ষা পেয়েছে সে। কয়েক মাস ধরে বাবা-মা, দিদা ও বোনের দেখা না মেলায় পুলিশে অভিযোগ করে অসিফের দাদা। সেই ঘটনার তদন্তেই এই চাঞ্চল্যকর খুনের ঘটনার রহস্যভেদ হয়। বাড়িতে তল্লাশি চালানোর পর গুদামঘরের বেসমেন্ট থেকে চারজনের দেহ উদ্ধার করে পুলিশ। আসিফের ঘর থেকে উদ্ধার হয়েছে ল্যাপটপ, একাধিক ফোন, সাউন্ড সিস্টেম, টিভি, সিসি ক্যামেরা সমেত বহু অত্যাধুনিক গ্যাজেট। জানা গিয়েছে, ল্যাব তৈরি করেছিল অভিযুক্ত। কি কাজে এইসব অত্যাধুনিক গ্যাজেট ব্যবহার করা হত তার অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।

সম্পত্তিগত বিবাদ, নাকি অন্য কোনও কারণ- কী জন্য এই নৃশংস হত্য়াকাণ্ডের ঘটনা? খতিয়ে দেখছে পুলিশ। এদিন সকাল ১১টায় দেহগুলো মাটি খুঁড়ে উদ্ধার করা হবে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হবে এই কাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Son arrested in the brutal murder of 4 members of the family including his parents at malda kaliachak

Next Story
Bengal Coronavirus Update June 18, 2021: রাজ্যে দৈনিক সংক্রমণ নামল ৩ হাজারের নিচে, কমল মৃত্যুCoronavirus India Update 21 June 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com