বড় খবর

মাকে খুন করে দেহ পুঁতে রাখার অভিযোগ, অভিযুক্ত ছেলে আটক

তিন বছর ধরে খোঁজ নেই মহিলার। মহিলাকে খুন করে দেহ পুঁতে ফেলা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

Son detained allegedly murder his mother in burdwan

মাকে খুনের অভিযোগে আটক ছেলে। তবে এখনও মহিলার দেহের হদিশ মেলেনি। তাঁকে খুন করা হয়েছে বলেও এখনও স্পষ্ট প্রমাণ নেই পুলিশের কাছে। বর্ধমান শহরের কাছেই একটি এলাকায় ঘটনাটি ঘটেছে। নিখোঁজ মহিলার অপর ছেলের অভিযোগের ভিত্তিতেই তাঁর আর এক ছেলেকে আটক করে চলছে পুলিশি জিজ্ঞাসাবাদ।

বর্ধমান শহর লাগোয়া হাটুদেওয়ান পীরতলার ক্যানেলপাড় এলাকা। বছর তিনেক আগে এলাকার বাসিন্দা সুখবানা বিবি হঠাৎই নিখোঁজ হয়ে যান। তারপর বর্ধমান থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। তবে তাঁর আর কোনও খোঁজ মেলেনি। নিখোঁজ ওই মহিলার ছোট ছেলের নাম শেখ নয়ন। তাকেই পুলিশ মাকে খুনের অভিযোগে আটক করেছে। দিন কয়েক আগে নয়নের সঙ্গে তাঁর স্ত্রীর অশান্তি হয়। সেই কারণে তার স্ত্রী বাপের বাড়িতে চলে গিয়েছেন।

এরই মধ্যে ভাইয়ের স্ত্রীকে ফের বুঝিয়ে শ্বশুরবাড়িতে ফিরিয়ে আনতে যান শেখ নয়নের দাদা শেখ রাজা। বাড়ি ফিরলে নয়ন তাঁকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন, শেখ রাজাকে এমনই জানান নয়নের স্ত্রী। একথা শুনে সোজা ভাইয়ের শ্বশুরবাড়িতে থেকে ফিরে আসেন রাজা। বাড়ি ফিরে স্থানীয় পুলিশ প্রশাসনকে গোটা ঘটনা তিনি জানান।

আরও পড়ুন- রাজ্যসভার ভোটে তৃণমূলের প্রার্থী সুস্মিতা দেব

তাঁর মায়ের আচমকা নিখোঁজ হওয়ার পিছনে তাঁরই ভাইয়ের হাত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি। এমনকী তাঁর বাই মাকে খুন করতে পারে বলেও সন্দেহ প্রকাশ করেন শেখ রাজা। সেই সন্দেহের বশেই অভিযুক্ত শেখ নয়নকে আটক করেছে পুলিশ। তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুখবানা বিবরি আচমকা নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে তাঁরই ছোট ছেলের হাত রয়েছে কিনা তা জানার চেষ্টায় পুলিশ। অভিযুক্তের দাদার বয়ান অনুযায়ী, তাদের বাড়ি চত্বরে মাটি খোঁড়া শুরু করেছে পুলিশ। জিজ্ঞালাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদেরও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Son detained allegedly murder his mother in burdwan

Next Story
সামনেই দুর্গাপুজো, লোকাল ট্রেন বন্ধে ফুলের বিক্রি নিয়ে দুশ্চিন্তায় পদ্মচাষিরাLocal train service is suspend, east midnapurs lotus farmers faces difficulties
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com