scorecardresearch

বড় খবর

‘মমতা ব্যানার্জিকে দুর্নীতির রানি বলবেন না, পিঠে তাল পড়তে পারে’, বিরোধীদের চরম হুঁশিয়ারি সৌগতর

আবারও বিরোধীদের চরম হুঁশিয়ারি বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়ের।

‘মমতা ব্যানার্জিকে দুর্নীতির রানি বলবেন না, পিঠে তাল পড়তে পারে’, বিরোধীদের চরম হুঁশিয়ারি সৌগতর
আবারও সৌগত রায়ের মন্তব্যে শোরগোল।

বিরোধীদের চরম হুঁশিয়ারি সৌগত রায়ের। ”মমতা ব্যানার্জি দুর্নীতির রানি, এসব বলবেন না। এসব বললে আমাদের ছেলেরা রেগে যায়। রেগে গেলে ওরা কি করবে আমি বলতে পারব না।” দক্ষিণ দমদম পুরসভার ২ নং ওয়ার্ডে জল প্রকল্পের উদ্বোধনে গিয়ে সিপিএম-বিজেপি-কংগ্রেসকে একযোগে নিশানা বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়ের। তৃণমূল নেতার এহেন হুমকিতে বেজায় চটেছে বিরোধীরাও।

বিরোদীরে লাগাতার আকত্রম সৌগত রায়ের। এবার বিরোধীদের পিঠে ‘তাল’ ফেলার হুঁশিয়ারি তৃণমূল সাংসদের। শুক্রবার দক্ষিণ দমদম পুরসভার ২ নং ওয়ার্ডে একটি জল প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন সৌগত রায়। সেখানেই তিনি বলেন, ”পার্থর বিরুদ্ধে বলুন কোনও আপত্তি নেই। কিন্তু ভুল করেও একথা বলবেন না যে তৃণমূলের সবাই চোর। তাহলে কিন্তু পিঠে তাল পড়লে দুঃখ করবেন না।”

এরই পাশাপাশি দলনেত্রীর প্রতি আনুগত্য দেখিয়ে তিনি আরও বলেন, ”মমতা ব্যানার্জির নামে কুৎসা করবেন না। দুর্নীতির রানি মমতা ব্যানার্জি, এসব বললে আমাদের ছেলেরা রেগে যায়। রেগে গেলে ওরা কি করবে, তা আমি বলতে পারব না। সিপিএম বিজেপি, কংগ্রেস সবাইকে বলছি। তৃণমূলের সব লোক দুর্নীতিগ্রস্ত এটা বলবেন না।”

আরও পড়ুন- অসুররূপী বরুণদেব! উইকেন্ডের শপিং প্ল্যান ভেস্তে দিতে পারে বৃষ্টি

এদিকে, সৌগত রায়ের এহেন হুঁশিয়ারিতে ক্ষোভে ফুঁসছে বিরোধীরাও। বিজেপি নেতা দিীপ ঘোষ এদিন বলেন, ”উনি কি তৃণমূলকে হোয়াইট ওয়াশ করার ঠিকা নিয়েছেন? সৌগত রায়ের নিজের গায়েই তো কালি লেগে আছে। ওঁকেও তো টাকা নিতে দেখা গিয়েছে। আপনাদের নেতাদের বাড়িতে কোটি-কোটি টাকা পাওয়া যাচ্ছে, আপনাদের ছেলেদের এসবে রাগ হয় নায চোরেদের চোর বললে রাগ হয়? কতদিন আর চাপা দেবেন। এই বয়সে এটা করবেন না।”

আরও পড়ুন- কামনা করলে বিফলে যায় না মনোবাঞ্ছা, এমনই বিশ্বাস বালকনাথ মন্দিরের ভক্তদের

অন্যদিকে, বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, ”সৌগতবাবুর বয়স যত বাড়ছে ততই উনি দুর্গন্ধ ছড়াচ্ছেন। উনি বলছেন পার্থকে চোর বলুন, তাহলে তো অনুব্রতকেও চোর বলতে হবে। সৌগতবাবুকেও হাতে টাকা নিতে দেখা গিয়েছিল। তাঁকে কি বলা হবে? হালিশহর পুরসভার চেয়ারম্যানের বাড়িতে টাকা মিলেছে। তাঁকে কি বলা হবে ডাকাত? তৃণমূলের বহু সাধারণ সমর্থক আছেন, তাঁরা সবাই চোর নয়। তৃণমূলের বহু কর্মীই এখন লজ্জিত।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sougata roy criticises oppositions regarding scam issues