scorecardresearch

বড় খবর

বিচ্ছেদে সম্মতি, দাম্পত্য জীবনে দাঁড়ি সৌমিত্র-সুজাতার

২০১৬ সালে ১ জুলাই, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বিয়ে করেছিলেন সুজাতা মণ্ডলকে।

বিচ্ছেদে সম্মতি, দাম্পত্য জীবনে দাঁড়ি সৌমিত্র-সুজাতার
সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল

বাঁকুড়া আদালতে হাজিরা দিয়ে বিচ্ছেদের পক্ষেই মতামত জানালেন সাংসদ সৌমিত্র খাঁ ও তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁ।

২০১৬ সালে ১ জুলাই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বিয়ে করেছিলেন সুজাতা মণ্ডলকে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রর জয়ের মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০-র ডিসেম্বরে তৃণমূলে যোগ দেন সুজাতা মণ্ডল।

এরপরই সম্পর্কের রসায়নে পালাবদল ঘটে। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথা ঘোষণা করেন সৌমিত্র খাঁ। এরপরই আদালতের দ্বারস্থ হয়ে সৌমিত্র স্ত্রীর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদের জন্য বিচ্ছেদের মামলা দায়ের করেন। বাঁকুড়া জেলা আদালতে শুরু হয় মিউচুয়াল ডিভোর্স বা সম্মতি বিচ্ছেদ মামলার শুনানি। সেই মামলার শুনানি হয় সোমবার। বিচারক এই সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে চান কি না উভয়ের কাছে জানতে চান। প্রায় ১ ঘন্টার শুনানিতে কেবল সৌমিত্র ও সুজাতার কথাই শুনেছেন বিচারক।

আদালতের বাইরে সুজাতা মণ্ডল জানিয়েছেন, এই বিচ্ছেদে তাঁর কোনও দাবি নেই। বিষয়টি বিচারাধীন। তবে আদালত চাইলে এই মামলার দ্রুত নিষ্পত্তি হবে। সৌমিত্র খাঁ অবশ্য বিষয়টিকে ‘ব্যাক্তিগত’ বলে মুখ খুলতে চাননি। তবে তাঁর আইনজীবীর দাবি, দু’পক্ষই বিবাহবিচ্ছেদের বিষয়ে বিচারকের কাছে তাঁদের সম্মতি প্রকাশ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Soumitra khan and sujata mondal agreed to divorce in the court