বড় খবর

ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ, নোদাখালিতে ব্যাপক আতঙ্ক

বিস্ফোরণের তীব্রতায় গোটা এলাকা কেঁপে ওঠে।

প্রতীকী ছবি।

সাতসকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বাড়ি। বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে গেল তিনজনের দেহ। ভয়াবহ ঘটনা দক্ষিণ ২৪ পরগনার নোদাখালি থানা এলাকায়। বুধবার এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

জানা গিয়েছে, নোদাখালিতে একটি বাড়িতে বাজি তৈরি হত। সেই বাজি ফেটেই বিস্ফোরণ হয় এদিন সকালে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকাল ৮টা নাগাদ বিকট শব্দ শোনা যায়। বিস্ফোরণের তীব্রতা এত ছিল যে অনকে দূর পর্যন্ত শব্দ শোনা যায়। সাতসকালে এমন শব্দে আতঙ্কিত হয়ে পড়েন সবাই। এলাকায় হইচই পড়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যে বাড়িতে বিস্ফোরণ হয়েছে তাঁর মালিক অসীম ঢেঁকি নামে এক ব্যক্তি। তাঁর বাড়িতেই বাজি তৈরি হত। সেখানেই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় গোটা এলাকা কেঁপে ওঠে। বাড়ির তিন সদস্যের দেহ অনেক দূরে ছিটকে পড়ে। তাঁদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায় বিস্ফোরণে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের।

আরও পড়ুন প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, তরুণীর গায়ে ব্লেড চালাল সহপাঠী যুবক

খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ। তাঁরা বাড়িতে বিস্ফোরক ভাণ্ডার খতিয়ে দেখেন। খবর দেওয়া হয়েছে ফরেনসিক বিভাগকে। বাজি তৈরির বিস্ফোরক ফেটে এমন পরিণতি নিয়ে ধন্দ রয়েছে তদন্তকারীদের। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বিস্তারিত আসছে…

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: South 24 parganas massive blast rocked house in nodakhali 3 dead at spot

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com