scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

হাউহাউ করে কাঁদতে কাঁদতে হাসপাতালে ঢুকলেন অর্পিতা, হুইল চেয়ারে বসে চেক-আপে পার্থও

ইডি হেফাজতে থাকাকালীন প্রতি ৪৮ ঘণ্টা অন্তর পার্থ-অর্পিতার স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দিয়েছে আদালত।

হাউহাউ করে কাঁদতে কাঁদতে হাসপাতালে ঢুকলেন অর্পিতা, হুইল চেয়ারে বসে চেক-আপে পার্থও
ফের এক দফায় স্বাস্থ্য পরীক্ষা পার্থ-অর্পিতার।

জোকা ইএসআই হাসপাতালে হুলস্থূল কাণ্ড। সিজিও-য় টানা জেরার পর আজ ফের জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য আনা হয় পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। ইডি হেফাজতে থাকাকালীন প্রতি ৪৮ ঘণ্টা অন্তর পার্থ-অর্পিতার স্বাস্থ্য পরীক্ষা করানোর নির্দেশ দিয়েছিল আদালতই। এদিন হাসপাতালে ঢোকার মুকে গাড়িতে বসেই হাউহাউ করে কাঁদতে থাকেন অর্পিতা। পরে গাড়ি থেকে নামার সময় মাটিতে পড়ে যান তিনি। পরে কেন্দ্রীয় বাহিনীর মহিলা জওয়ানরা কোনওক্রমে তাঁকে টেনে তোলেন। হুইল চেয়ারে বসিয়ে হাসপাতালে ঢোকানো হয় অর্পিতাকে। অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়কেও গাড়ি থেকে নামিয়ে হুইল চেয়ারে বসিয়েই হাসপাতালে ঢোকানো হয়।

সল্টলেক সিজিও কমপ্লেক্স থেকে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হচ্ছে জোকা ইএসআই হাসপাতালে। এক্সপ্রেস ফটো: শশী ঘোষ।

এসএসসি দুর্নীতির তদন্তে ইতিমধ্যেই চোখ কপালে ওঠার মতো সম্পত্তির হদিশ পেয়েছে ইডি। এসএসসি দুর্নীতির যেন পরতে-পরতে রহস্য। পাহাড়-প্রমাণ এই দুর্নীতির শিকড় যে কতটা গভীরে পৌঁছেছে তা এখনও বুঝে উঠতে পারছেন না দুঁদে ইডি অফিসাররাও। রাশি-রাশি টাকা, সোনা, হীরে, রুপো মিলেছে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে।

আরও পড়ুন- SSC-তে চাকরির নামে টাকা তুলে ফ্ল্যাট ব্যবসায় ঢেলেছেন পার্থরা? বিস্ফোরক অভিযোগে তোলপাড়

এবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলেছে রিয়েল এস্টেট সংস্থার নথিও। অভিযোগ, এসএসসির মাধ্যমে চাকরি দেওয়ার নামে বস্তা-বস্তা টাকা তোলা হয়েছিল। সেই টাকাই ঘুরিয়ে রিয়েল এস্টেট ব্যবসায় কাজে লাগানো হয়? সেটাও খতিয়ে দেখছে ইডি।

আরও পড়ুন- ‘টাকার পাহাড় তাঁরই’, এহেন পার্থই ভোটের হলফনামায় নিতান্তই ‘সাদামাটা’

এব্যাপারেও পার্থ-অর্পিতাকে জেরা ইডির আধিকারিকদের। তবে কোর্ট আগেই জানিয়েছিল, যে জেরা চললেও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যয়ের। সেই মতো শুক্রবার সকালে সল্টলেক সিজিও কমপ্লেক্স থেকে আলাদা-আলাদা গাড়িতে চাপিয়ে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যায় ইডি। তবে হাসপাতালে পৌঁছনোর পর গাড়ি থেকে নামতে চাইছিলেন না অর্পিতা। গাড়িতে বসেই হাউহাউ করে কাঁদতে থাকেন তিনি। পরে তাঁর হাত ধরে টানতেই গাড়ির বাইরে পড়ে যান অর্পিতা। তাঁকে টেনে তুলে হুইল চেয়ারে বসিয়ে হাসপাতালে ঢোকানো হয়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ssc partha arpitas medical check up joka esi updates475537