বড় খবর

স্থিতিশীল জাকির হোসেন, বিস্ফোরণস্থলে তদন্ত শুরু CID-র

বৃহস্পতিবারই মুর্শিদাবাদের নিমতিতা স্টেশন চত্বরে যায় সিআইডি-র তদন্তকারী দল। ইতিমধ্যে পৌঁছে গিয়েছে ফরেনসিক দলও।

শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেনের উপর বুধবার বোমাবাজির ঘটনার তদন্ত শুরু করল জাতীয় তদন্তকারী সংস্থা (CID)। এদিকে, বোমাবাজির ঘটনায় গুরুতর আহত মন্ত্রীকে বুধবার রাতেই কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল এমনটাই জানান হয়েছে। তবে আজ অস্ত্রোপচার হবে তাঁর।

এই ঘটনার পর বৃহস্পতিবারই মুর্শিদাবাদের নিমতিতা স্টেশন চত্বরে যায় সিআইডি-র তদন্তকারী দল। ইতিমধ্যে পৌঁছে গিয়েছে ফরেনসিক দলও। ঘটনাস্থল খতিয়ে দেখেন তাঁরা। বিশেষ করে স্টেশনের যে অংশে বিস্ফোরণ ঘটেছিল সেই চত্বর পরিদর্শন করেন তাঁরা। এখনও বিস্ফোরণস্থলে রয়েছে বোমাবাজির একাধিক চিহ্ন।

আরও পড়ুন, জাকির হোসেনকে লক্ষ্য করে বোমাবাজি, গুরুতর জখম হয়ে হাসপাতালে রাজ্যের মন্ত্রী

এদিকে, বৃহস্পতিবার ভোরে মন্ত্রী ও তাঁর এক সঙ্গীকে এসএসকেএম ট্রমা কেয়ার সেন্টারে রাখা হয়েছে। নিমতিতা স্টেশনে বোমায় আহত আরও ৬ জন আহতকেও এসএসকেএমে আনা হয়, এমনটাই খবর সূত্রের।

প্রসঙ্গত, বুধবার রাতে রাজ্যের মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি হয়। নিমতিতা স্টেশনের কাছে নিজের গাড়ি থেকে নামামাত্রই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। ঘটনায় জাকির হোসেন-সহ কয়েকজন গুরুতর জখম হন।এই ঘটনায় পরিকল্পিত হামলার অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। দাবি জানিয়েছিল তদন্তেরও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: State minister jakir hossains health stable cid investigation starts

Next Story
জাকির হোসেনকে লক্ষ্য করে বোমাবাজি, গুরুতর জখম হয়ে হাসপাতালে রাজ্যের মন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com