স্কুলের জানলা দিয়ে পড়ে মৃত্যু ছাত্রের, আশঙ্কাজনক আরও এক

দুই ছাত্রকেই সঙ্গে সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা সেখানে ঋষভকে মৃত বলে ঘোষণা করেন।

By: Kolkata  Published: July 9, 2019, 1:56:09 PM

উত্তরবঙ্গের একটি স্কুলের জানলা থেকে পড়ে মৃত্যু হল নবম শ্রেণির এক পড়ুয়ার। তার আরেক সহপাঠীও ওই ঘটনায় গুরুতর আহত হয়েছে। গত সোমবার ঘটনাটি ঘটেছে দার্জিলিং জেলার ফুলবাড়ি এলাকায়। সিবিএসই বোর্ডের অর্ন্তগত ওই স্কুলের অধ্যক্ষ টি রজনী প্রসাদ জানিয়েছেন, স্কুলের লাঞ্চ ব্রেক চলার সময় ঋষভ আর্য এবং ঋত্বিক কুমার নামে ওই দুই পড়ুয়া জানলার সামনে দাঁড়িয়ে একে অন্যকে ধাক্কা দিচ্ছিল। সেই সময়ই টাল সামলাতে না পেরে তারা জানলা দিয়ে পড়ে যায়।

অধ্য়ক্ষ জানান, ওই দুই ছাত্র যে জানলাটির পাশে দাঁড়িয়ে খেলছিল, সেটিতে কোনও গ্রিল ছিল না। তিনদিন আগে গ্রিল ভেঙে যাওয়ায় সারানোর জন্য খুলে নেওয়া হয়েছিল। দুই ছাত্রকেই সঙ্গে সঙ্গেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা সেখানে ঋষভকে মৃত বলে ঘোষণা করেন।

ঋত্বিকের পরিবার সূত্রের খবর, তার বাঁ হাতটি ভেঙে গিয়েছে। পুলিশ জানিয়েছে, স্কুলের সিসিটিভি ক্যামেরার হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করা হয়েছে। যে নিরাপত্তারক্ষীরা ওই সময় কর্মরত ছিলেন, তাঁদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব স্কুল কর্তৃপক্ষ এবং ওই দুই ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করেন। তিনি বলেন, অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। কেন এমন ঘটল আমরা বিস্তারিত খোঁজ নিচ্ছি। নিউ জলপাইগুড়ির পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

Read the full story in English

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Student dies after falling from classroom in fulbari

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং