বড় খবর

SFI-র মিছিলে টিএমসিপি-র হামলার অভিযোগ, ছাত্র সংঘর্ষ! রণক্ষেত্র উত্তরপাড়া কলেজ

Hooghly: ‘এই ঘটনায় টিএমসিপি ছাত্ররাই জড়িত। অন্তত ছয় জনের মাথা ফেটেছে। প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি পালন করেছে এসএফআই।‘

Hooghly College, SFI-TMCP
মারমুখী দুই পক্ষ।

Hooghly: বাম ছাত্র সংগঠন এসএফআইয়ের মিছিলে ঘিরে সংঘর্ষ, হামলার অভিযোগে রণক্ষেত্র উত্তরপাড়া কলেজ। এই ঘটনায় মারধরের অভিযোগে কাঠগড়ায়  তৃণমূলের ছাত্র পরিষদ বা টিএমসিপির দিকে। বাম ছাত্র সংগঠনের অভিযোগ, কলেজ নির্বাচন এবং হুগলিতে মেডিক্যাল কলেজ তৈরি দাবিতে তারা মিছিলের ডাক দিয়েছিল। স্টেশন থেকে উত্তরপাড়া কলেজ অবধি মিছিল আয়োজন করা হয়। মিছিল শেষে কলেজ স্ট্যান্ডের সামনে একটি সভা চলাকালীন টিএমসিপি সদস্যরা হামলা চালায়।

অভিযোগ, ‘পথসভার জমায়েতের পিছন দিকে থাকা কয়েকজন ছাত্রকে তুলে নিয়ে গিয়ে মারধর করা হয়। এই ঘটনায় টিএমসিপি ছাত্ররাই জড়িত। অন্তত ছয় জনের মাথা ফেটেছে। প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি পালন করেছে এসএফআই।‘ জানা গিয়েছে, দিনহাটা এবং উত্তরপাড়া কলেজে বাম ছাত্রদের উপর তৃনমূলী হামলার প্রতিবাদে বৃহস্পতি এবং শুক্রবার, রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করবে এসএফআই।

কলেজ গেটের বাইরে উত্তেজনার পরিবেশ। ছবি: উত্তম দত্ত

 যদিও শাসক দলের ছাত্র সংগঠনের পাল্টা দাবি, ‘এসএফআই সমর্থকরা কলেজে এসে ঝামেলা শুরু করে। সেই সময় কলেজে পরীক্ষা চলছিল। তাই তৈরি হয় বিশৃঙ্খলা। কয়েকজন বাম ছাত্র টিএমসিপি সমর্থকদের উপরে হামলাও করে। এতেই দুই ছাত্র গোষ্ঠীর সংঘর্ষ বাঁধে।‘ পরিস্থিতে নিয়ন্ত্রণে কলেজ চত্বরে মোতায়েন করা হয়েছে উত্তরপাড়া থানার পুলিশ।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Students clash broke out at uttarpara college in hooghly following a protest rally state

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com