scorecardresearch

বড় খবর

হঠাৎ হঠাৎ-ই পুড়ে যাচ্ছে পোশাক, রহস্যকাণ্ডে ভূত-আতঙ্ক চরমে

অশুভ আত্মা ভর করেছে ইসমাইলের বাড়িতে, এমনটাই মনে করছেন গ্রামের অনেকেই। এই পরিস্থিতিতে পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছেন ইসমাইল শেখের পরিবার।

suddenly clothes are burning ghosts panic in malda
অগ্নিদগ্ধ জাপা-কাপড়। কীভাবে পড়ছে কেউ জানে না। ছবি- কৌশিক দে

হঠাৎ হঠাৎ-ই বাড়ির জামাকাপড়ে আগুন ধরছে। মুহূর্তের মধ্যে আগুনে পুড়ে যাচ্ছে সব পোশাক। অথচ অন্য কোন আসবাবপত্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে না। যা নিয়েই ভূত আতঙ্ক ছড়িয়েছে কালিয়াচক ২ ব্লকের বাঙ্গিটোলা গ্রাম পঞ্চায়েতের গোসাইহাট এলাকায়। 

গোসাইহাটের বাসিন্দা ইসমাইল শেখের বাড়িতেই বেশ কিছুদিন ধরে হঠাৎ হঠাৎ করে জামা কাপড়ে আগুন ধরে যাচ্ছে। অথচ অন্য কোন আসবাবপত্রে আগুন আর লক্ষ্য করা যাচ্ছে না বলে দাবি পরিবারের।

গত শুক্রবার থেকে এই ঘটনা ঘঠছে। আগুনের ধোঁয়া দেখেই বাড়ির লোকেরা ছুটে যাচ্ছেন। বারবার জল ছিটিয়ে পোশাকে ধরা আগুন নেভানোর চেষ্টা করছেন। কিন্তু কিভাবে বাড়ির সমস্ত জামাকাপড়ে আগুন ধরে যাচ্ছে, তা নিয়ে কিছু বুঝে ওঠা দায়। আর এই ঘটনা কয়েকদিন ধরে ঘনঘন ঘটতে থাকায় রীতিমতো ভূতের আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। অশুভ আত্মা ভর করেছে ইসমাইলের বাড়িতে, এমনটাই মনে করছেন গ্রামের অনেকেই। এই পরিস্থিতিতে পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছেন ইসমাইল শেখের পরিবার।

বাঙ্গিটোলা গ্রাম পঞ্চায়েত প্রধান তহিদুর রহমানের কথায়, ‘বিষয়টি তিনি শুনেছি। এটা কেউ ষড়যন্ত্র করে আগুন ধরাচ্ছে বলে মনে হচ্ছে। কিন্তু ওদের বাড়ির লোকজন বুঝতে পারছে না। ভূত আতঙ্ক শুধুমাত্র বুজরুকি। আমরা বলেছি পুলিশকে পুরো ঘটনার বিষয়ে জানাতে।’

পেশায় কৃষক ইসমাইল শেখ বলেন, ‘বেশ কিছুদিন ধরে আচমকাই জামা কাপড় পুড়ে ছারখার হয়ে যাচ্ছে। আর এরকম অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে থাকলে আমরা বাড়ির পুরুষ এবং মহিলারাই বা কী পড়ব।  সব কাপড়ে তো আগুনে পুড়ে ছাই হয়ে যাচ্ছে। আবার জামা কাপড় ছাড়া অন্য কোন কিছুতে আগুন লাগছে না। এই ঘটনা নিয়ে আমরা আতঙ্কের মধ্যে আছি। অনেকভাবে লক্ষ্য করেছি, কিন্তু কোনোরকম ষড়যন্ত্রের আঁচ আমাদের নজরে আসেনি। মনে হচ্ছে কোন অশুভ আত্মা বাড়িতে ভর করেছে। তাই আচমকাই বাড়ির পোশাকগুলি জ্বলে পুড়ে ছাই হয়ে যাচ্ছে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Suddenly clothes are burning ghosts panic in malda