scorecardresearch

বড় খবর

বঙ্গে ডিসেম্বর ডেডলাইনে তোলপাড় ফেলছে বিজেপি, এবার দিল্লিতে আজ কী কথা শাহ-সুকান্তর?

অমিত শাহ ও সুকান্ত মজুমদারের একান্ত বৈঠক নিয়ে চর্চা তুঙ্গে।

বঙ্গে ডিসেম্বর ডেডলাইনে তোলপাড় ফেলছে বিজেপি, এবার দিল্লিতে আজ কী কথা শাহ-সুকান্তর?
দিল্লিতে আজ শাহ-সুকান্ত বৈঠক জোর চর্চায়।

গেরুয়া দলের বঙ্গ ব্রিগেডের ক্রমাগত ডিসেম্বর ডেডলাইন ইঙ্গিতের মাঝেই এবার খোদ শাহি দরবারে রাজ্য বিজেপির প্রধান সেনাপতি সুকান্ত মজুমদার। বৃহস্পতিবার দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একান্ত সাক্ষাৎ সুকান্তর। বিজেপি সূত্রের খবর, একান্ত বৈঠকে রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে শাহকে একগুচ্ছ নালিশ জানাবেন সুকান্ত মজুমদার। অন্যদিকে, শাহও বঙ্গে দলের রণকৌশল নির্ধারণে একাধিক পরামর্শ দেবেন সুকান্তকে।

সংসদে শীতকালীন অধিবেশন শুরু হয়েছে। এই মুহূর্তে দিল্লিতেই রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। আজ দুপুরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন সুকান্ত মজুমদার। পশ্চিমবঙ্গে গত কয়েক মাস ধরেই ডিসেম্বর ডেডলাইন বেঁধে দিয়ে তৃণমূলকে তুলোধনা করে চলেছেন বিজেপি নেতারা। বিশেষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কথায়-কথায় ডিসেম্বর হুঁশিয়ারিতে বিঁধছেন শাসকদল তৃণমূলকে।

আরও পড়ুন- উস্তাদ রশিদ খানের পাশে শুভেন্দু অধিকারী, পুলিশকে ধুয়ে দিয়ে বিস্ফোরক অভিযোগ BJP নেতার

চলতি ডিসেম্বরে কী ঘটতে চলেছে বঙ্গে? যদিও এপ্রশ্নের উত্তর এখনও অধরাই। তবে চর্চা বাড়াচ্ছেন বিজেপি নেতারাই। দিন কয়েক আগে ডায়মন্ড হারবারের সভায় চলতি ডিসেম্বরেই লাড্ডু বিলির ঘোষণা করেছিলেন শুভেন্দু অধিকারী। যদিও কেন তিনি লাড্ডু বিলি করতে চলেছেন সেবিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলতে চাননি শুভেন্দু। যদিও তাঁর সেই ভাষণ নিয়ে রাজ্য রাজনীতিতে জল্পনার শেষ নেই।

বছর ঘুরলেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন। আসন্ন পঞ্চায়েত ভোটে তৃণমূলকে জোর ধাক্কা দিতে কোমর বেঁধে ময়দানে নেমেছে বিজেপি। ইতিমধ্যেই পঞ্চায়েত নির্বাচনের প্রচারও শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। জেলায়-জেলায় সভা মিছিল করছে পদ্ম ব্রিগেড। বিজেপি সূত্রের খবর, তৃণমূলের মোকাবিলায় বঙ্গে দলের কাজকর্মে ব্যাপারেই সুকান্ত মজুমদারের সঙ্গে বিশদে আলোচনা করবেন অমিত শাহ। একই সঙ্গে আসন্ন পঞ্চায়েতের লড়াই নিয়েও সুকান্তকে বেশ কিছু টিপস দিতে পারেন মোদীর প্রধান সেনাপতি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sukanta majumdar will meet with amit shah at delhi