scorecardresearch

বড় খবর

আহত কর্মীদের বাড়িতে বনশল, বঙ্গ BJP-র পর্যবেক্ষকের সফরকে বেনজির কটাক্ষ তৃণমূলের

নবান্ন অভিযানে আহত দলীয় কর্মীদের পাশে থাকার বার্তা দিতে তাঁদের বাড়ি-বাড়ি পৌঁছে গেলেন বিজেপি নেতারা।

আহত কর্মীদের বাড়িতে বনশল, বঙ্গ BJP-র পর্যবেক্ষকের সফরকে বেনজির কটাক্ষ তৃণমূলের
নবান্ন অভিযানে আহত নেতা, কর্মীদের সঙ্গে দেখা করলেন বিজেপির বঙ্গ পর্যবেক্ষক সুনীল বনশল।

নবান্ন অভিযানে আহত দলীয় কর্মীদের পাশে থাকার বার্তা দিতে তাঁদের বাড়ি-বাড়ি পৌঁছে গেলেন বিজেপি নেতারা। রবিবার সকালে কলকাতার বিভিন্ন এলাকায় আহত বিজেপি কর্মীদের বাড়িতে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করেন বঙ্গ বিজেপির ভারপ্রাপ্ত পর্যবেক্ষক সুনীল বনশল। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা কল্যাণ চৌবে-সহ অন্যরা। ”পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চলছে, সর্বভারতীয় সভাপতিকে বিস্তারিত রিপোর্ট দেব।” আহত কর্মীদের সঙ্গে দেখা করার পর এমনই বলেন সুনীল বনশল। ‘সাইবেরিযা থেকে পাখিরা যেমন আসে, তেমনই এসেছেন’, বনশলের বঙ্গ সফরকে কটাক্ষ তৃণমূলের।

গত মঙ্গলবার নবান্ন অভিযানকে কেন্দ্র করে উত্তাল হয় শহর কলকাতার বিস্তীর্ণ এলাকা। বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়াতে দেখা যায় বিজেপি কর্মী-সমর্থকদের। পরিস্থিতি সামাল দিতে টিয়ার গ্যাসের শেল ফাটায় পুলিশ কোনও কোনও এলাকায় জলকামান ব্যবহার করে ও লাঠিচার্জ করেও পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা হয়। পুলিশ নির্বিচারে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালিয়েছে বলে অভিযোগ পদ্ম শিবিরের। নবান্ন অভিযানে বহু বিজেপি কর্মী-সমর্থক আহত হয়েছেন।

আরও পড়ুন- টিটাগড়ে স্কুলে বোমাবাজি, ধৃত ৪ জনের একজন বিদ্যালয়েরই প্রাক্তন ছাত্র

রবিবার কলকাতার শ্যামবাজার, জানবাজার, কলেজ স্ট্রিট, বেলেঘাটা-সহ বেশ কয়েকটি জায়গায় আহত দলীয় কর্মী-সমর্থকদের বাড়িতে যান বিজেপির এরাজ্যের ভারপ্রাপ্ত পর্যবেক্ষক সুনীল বনশল। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নির্দেশেই তাঁর এই সফর। এদিন আহত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বনশল। তিনি এদিন বলেন, ”পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীদের উপর অত্যাচার হয়েছে। আমরা ওদের দ্রুত আরোগ্য কামনা করছি। পুলিশ অত্যাচার করছে। দলের সর্বভারতীয় সভাপতিকে বিস্তারিত রিপোর্ট দেব।” নবান্ন অভিযানে বেরিয়ে মাথায় চোট পেয়েছিলেন বিজেপি নেত্রী মীনাদেবী পুরোহিত। এখনও তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিন হাসপাতালে গিয়ে আহত দলীয় নেত্রীর সঙ্গে দেখা করেছেন সুনীল বনশল।

আরও পড়ুন- বাংলার মফস্বলের পথকুকুর গবেষক শিক্ষক বিশ্বে সমাদৃত, অনাদর দেশের মাটিতে  

এদিকে, সুনীল বনশলের এই সফরকে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি এদিন বলেন, ”সাইবেরিয়ান পাখিরা এসে যেমন চলে যায়, উনি তেমনই এসেছেন। এর আগে কৈলাশ বিজয়বর্গীয় নামে একজন এল ও গেল। এরা দিল্লির দম দেওয়া পুতুল।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Sunil bansal visits wounded bjp workers home at kolkata