বড় খবর

পয়লা বৈশাখেও সংক্রমণের রেকর্ড, একদিনে বাংলায় আক্রান্ত ৬,৭৬৯ জন

সংক্রমণের হারে এদিনও শীর্ষে কলকাতা। দৈনিক সংক্রমিতের সংখ্যা ১৬১৫।

রোজই রেকর্ড ভাঙছে বাংলার করোনা গ্রাফ। নববর্ষেও অব্যাহত দৈনিক সংক্রমণের রেকর্ড। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত ৬৭৬৯। মৃত্যু হয়েছে ২২ জনের। বুধবার সংক্রমিতের সংখ্যা ছিল ৬ হাজার ছুঁইছুঁই। আর গত ২৪ ঘণ্টায় তা সাড়ে ৬ হাজার পেরিয়ে গেল। উৎসবের আবহে যা চিন্তায় রাখবে বাংলার মানুষকে।

এদিনই, কমিশন জানিয়ে দিয়েছে, করোনা আবহে শেষ তিন দফার ভোট এক দফায় কোনওভাবেই সম্ভব নয়। কোভিড বিধি মেনেই বাকি দফার ভোটগুলি নির্ঘণ্ট মেনে হবে। কিন্তু কমিশনের চিন্তা বাড়িয়ে ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা পেরিয়েছে সাড়ে ছয় হাজার। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩৬, ৯৮১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ২৩৮৭ জন।

সংক্রমণের হারে এদিনও শীর্ষে কলকাতা। দৈনিক সংক্রমিতের সংখ্যা ১৬১৫। তারপরই রয়েছে উত্তর ২৪ পরগনা। এই জেলায় দৈনিক সংক্রমিত ১৩৫৪। অন্যদিকে, এদিনই সকালে করোনার হানায় মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের।

করোনায় আক্রান্ত গোয়ালপোখরের তৃণমূল প্রার্থী গোলাম রাব্বানি এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। এই পরিস্থিতিতে আট দফার ভোট নিয়ে আপত্তি তুলেছে তৃণমূল। এতে করোনার প্রকোপ বাড়ছে বলে মনে করছে শাসকদল।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Surge in daily cases as bengal records 6769 positive cases in 24 hrs

Next Story
করোনা আবহে শেষ তিন দফার ভোট কি এক দফায়? জল্পনার অবসান করল কমিশন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com