scorecardresearch

বড় খবর

গ্ল্যামার ওয়ার্ল্ডে নজরকাড়া সাফল্য, অভিনেত্রী হওয়ার স্বপ্ন বঙ্গতনয়ার

রাজ্য ও জাতীয়স্তরের সৌন্দর্য বিষয়ক চারটি প্রতিযোগিতায় সাফল্য পেয়েছেন মালদহের এই তরুণী।

গ্ল্যামার ওয়ার্ল্ডে নজরকাড়া সাফল্য, অভিনেত্রী হওয়ার স্বপ্ন বঙ্গতনয়ার
রাজ্য ও জাতীয়স্তরের পরপর চারটি প্রতিযোগিতায় সাফল্য পেয়েছেন মালদহের এই তরুণী। ছবি: মধুমিতা দে

সৌন্দর্যে অন্যদের ছাপিয়ে সেরার শিরোপা উঠল বঙ্গ তরুণীর মুকুটে। রাজ্য এবং জাতীয় স্তরের প্রতিযোগিতায় পরপর চারটি সাফল্য মালদহের তন্নিষ্ঠা ভৌমিকের মুঠোয়। মালদহ শহরের সুভাষপল্লির কলেজ ছাত্রী তন্নিষ্ঠা। কলকাতার আশুতোষ কলেজে ইংরেজি অনার্স নিয়ে পাঠরত তরুণী। ভবিষ্যতে অভিনেত্রী হওয়ার স্পপ্ন দেখেন তন্নিষ্ঠা। মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিতে চান তিনি।

মালদহের সুভাষপল্লির বাসিন্দা তন্নিষ্ঠা ভৌমিকের বাবা তপন কুমার ভৌমিক কয়েক বছর আগে প্রয়াত হয়েছেন। পরিবারে মা, দাদা, বৌদি এবং এক ভাইপো রয়েছে। ইংরেজি মাধ্যমে পড়াশোনা করে বড় হওয়া তন্নিষ্ঠা ছোট থেকেই একাধিক সৌন্দর্য বিষয়ক প্রতিযোগিতায় অংশ নিতেন।

১৭ ডিসেম্বর মিস ওয়েস্ট বেঙ্গল আইগল্যাম প্রতিযোগিতায় প্রথম স্থান দখল করেছেন তন্নিষ্ঠা ভৌমিক। তারও আগে ৩০ অক্টোবর মিস কলকাতা প্রতিযোগিতায় প্রথম পাঁচে ছিলেন তরুণী। বেঙ্গল কুইন কম্পিটিশনেও প্রথম স্থান পেয়েছেন তন্নিষ্ঠা। এছাড়াও ডিসেম্বরে মিস নেক্সট ফেস অফ ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতিয় স্থান দখল করেন তন্নিষ্ঠা।

আরও পড়ুন- উত্তরবঙ্গ মেডিক্যালে করোনা আক্রান্ত ৫৭ চিকিৎসক পড়ুয়া, পরিষেবা বিঘ্নিত হওয়ার আশঙ্কা

জাতীয়স্তরের এই প্রতিযোগিতায় অসম, বিহার, সিকিম, দিল্লি, ঝাড়খণ্ড-সহ একাধিক রাজ্য থেকে প্রতিযোগিরা অংশ নিয়েছিলেন। ৫০ প্রতিযোগিকে পিছনে ফেলে সেই প্রতিযোগিতাতেও দ্বিতীয় স্থান অর্জন করেন তন্নিষ্ঠা ভৌমিক। নিজের এই সাফল্য প্রসঙ্গে তন্নিষ্ঠা ভৌমিক বলেন, ”ছোট থেকে গ্ল্যামার ওয়ার্ল্ডে খেতাব জয়ের স্বপ্ন ছিল। ভালো অভিনেত্রী হিসেবে কাজ করারও ইচ্ছা রয়েছে। মিস ইন্ডিয়া কম্পিটিশনে অংশ নেওয়ার জন্য শেষ চেষ্টা চালিয়ে যাব।”

তিনি আরও জানান, অনলাইনের মাধ্যমে পরপর চারটি প্রতিযোগিতায় অংশ নিতে আবেদন জানিয়েছিলেন তিনি। সুযোগ পেয়েই প্রাথমিক পর্যায়ে বাছাইপর্বে তাঁকে বেছে নেওয়া হয়। পরবর্তী সময়ে চারটি প্রতিযোগিতায় সাফল্য পেয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tannishtha bhowmick of malda has achieved remarkable success in the glamor world