scorecardresearch

কোন ছকে প্রতারণা কুন্তলের? তাপসের দাবি জানলে চোখ কপালে উঠবে!

চাকরির টোপ দিয়ে অভিনব কায়দায় কোটি-কোটি টাকা লুঠ!

কোন ছকে প্রতারণা কুন্তলের? তাপসের দাবি জানলে চোখ কপালে উঠবে!
কুন্তল ঘোষকে নিয়ে কী জানিয়েছিলেন তাপস মণ্ডল?

ভুয়ো ওয়েবসাইট বানিয়ে টাকা তুলতেন কুন্তল ঘোষ। নিয়োগ দুর্নীতিতে ধৃত যুব তৃণমূল নেতার বিরুদ্ধে এর আগে এমনই বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন তাপস মণ্ডল। মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ এই তাপস মণ্ডলই প্রথম নিয়োগ দুর্নীতিতে হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের নাম সামনে আনেন। এরপরেই কুন্তলকে ধরতে তৎপরতা তুঙ্গে তোলে ইডি ও সিবিআই।

প্রথমে টানা পরপর ক’দিন কুন্তলকে কলকাতার নিজাম প্যালসের দফতরে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। শুক্রবার সকালে কুন্তলের ফ্ল্যাটে তল্লাশিতে যায় ইডি। গতকাল দিনভর চলে সেই তল্লাশি, সঙ্গে উপর্যুপরি জিজ্ঞাসাবাদ চলে কুন্তলকে। শেষমেশ শনিবার সকালে তৃণমূল নেতাকে গ্রেফতার করে ইডি।

তৃণমূলের শীর্ষ নেতাদের সঙ্গে ওঠাবসা ছিল হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের। শাসকদলের রাজ্য যুব সংগঠনের সম্পাদক ছিলেন কুন্তল। বিভিন্ন সময়ে তাঁর সঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের তাবড় নেতাদের ছবি দেখা গিয়েছে। শাসকদলের নেতাদের সঙ্গে ওঠাবসার সুযোগ নিয়েই সরকারি চাকরিতে নিয়োগে পাহাড় প্রমাণ দুর্নীতি চালিয়ে গিয়েছেন কুন্তল, এমনই দাবি ইডি-সিবিআইয়ের।

আরও পড়ুন- ‘টাকা দিইনি বলেই আমার এই হাল’, নিয়োগ-দুর্নীতিতে গ্রেফতার হয়েই কাকে নিশানা কুন্তলের?

একটি সংবাদমাধ্যমে নিয়োগ দুর্নীতিতে আর এক অভিযুক্ত তাপস মণ্ডল জানিয়েছেন, ভুয়ো ওয়েবসাইট বানিয়েছিলেন কুন্তল ঘোষ। বেকার ছাত্রছাত্রীদের প্রতারণা করতেই ওই ওয়েবসাইটটি বানানো হয়েছিল বলে দাবি তাপস মণ্ডলের। সেই ওয়েসাইটে পড়ুযাদের পাশ দেখিয়ে কাঁড়ি-কাঁড়ি টাকা তুলেছেন কুন্তল। স্কুলে চাকরির টোপ দিয়েই কোটি-কোটি টাকা প্রতারণা করেছেন তৃণমূলের এই যুব নেতা, এমনই অভিযোগ তাপস মণ্ডলের।

আরও পড়ুন- ‘দেখুন কি অবস্থা!’ কুন্তলের সঙ্গে অভিষেক-ব্রাত্যদের ছবি পোস্ট করে কটাক্ষ বিজেপি নেতার

যদিও শনিবার ইডির হাতে গ্রেফতার হওয়ার পর থেকে টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করে গিয়েছেন কুন্তল ঘোষ। তাঁর দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে। তাপস মণ্ডল তাঁর কাছে পঞ্চাশ লক্ষ টাকা চেয়েছিলেন বলে দাবি যুব তৃণমূলের এই নেতার। সেই টাকা তিনি না দেওয়াতেই তাঁর বিরুদ্ধে তাপস মণ্ডলই ষড়যন্ত্র করেছেন বলে অভিযোগ কুন্তলের। নিয়োগ দুর্নীতিতে গোপাল দলপতি নামে আরও এক ব্যক্তির নাম করেছেন কুন্তল। তবে সেই ব্যক্তির ব্যাপারে বিশদে এখনও কিছু জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tapas mandal claims that kuntal cheated by creating a fake website