taslima nasrin criticise Mamata Banerjee regarding kk demise West Bengal: KK-র স্ত্রীকে চাকরি-নগদ ৫ লক্ষ দেবেন মমতা! বিস্ফোরক দাবি তসলিমার | Indian Express Bangla

KK-র স্ত্রীকে চাকরি-নগদ ৫ লক্ষ দেবেন মমতা! বিস্ফোরক দাবি তসলিমার

কলকাতায় অনুষ্ঠান করতে এসে অসুস্থ হয়ে মৃত্যু হয় সংগীতশিল্পী KK-র।

KK-র স্ত্রীকে চাকরি-নগদ ৫ লক্ষ দেবেন মমতা! বিস্ফোরক দাবি তসলিমার
নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন তসলিমা নাসরিন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির কটাক্ষ তসলিমা নাসরিনের। ‘শুনলাম মমতা বন্দোপাধ্যায় নাকি কেকে’র স্ত্রীকে ডেকে চাকরি আর ৫ লক্ষ টাকা দেবেন’, ফেসবুকে এই পোস্ট করতেই বিদ্যুৎ গতিতে শেয়ার। কমেন্ট-লাইকের বন্যা বইয়ে দিলেন নেটিজেনরা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নেটদুনিয়ায় মজার মজার মিম নতুন কোনও ঘটনা নয়। মুখ্যমন্ত্রীর বিভিন্ন সময়ের ভাষণ-মন্তব্য নিয়ে নিত্য-নতুন মিমে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে এবার তৃণমূল সুপ্রিমোকে বিঁধতে গিয়ে সংগীত শিল্পীর KK-র মৃত্যুকে ঢাল করলেন সাহিত্যিক তসলিমা নাসরিন। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তাঁর একটি ফেসবুক পোস্ট শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

তসলিমা নাসরিনের করা ফেসবুক পোস্ট।

ঠিক কী লিখেছেন তসলিমা? ”শুনলাম মমতা বন্দোপাধ্যায় নাকি কেকে’র স্ত্রীকে ডেকে চাকরি আর ৫ লক্ষ টাকা দেবেন, আবার এও নাকি বলবেন, কেকে তাঁর লেখা গান গাইতে চেয়েছিল।” তসলিমার মুখ্যমন্ত্রীকে বিঁধে করা এই পোস্ট আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোস্টটি আপলোড হতেই বিদ্যুৎ গতিতে শেয়ার হয়েছে। সঙ্গে কমেন্ট-লাইকের ছড়াছড়ি।

আরও পড়ুন- তেড়ে বৃষ্টি উত্তরে, দক্ষিণবঙ্গে বর্ষার প্রবেশ নিয়ে বিরাট আপডেট হাওয়া অফিসের

কলকাতায় অনুষ্ঠান করতে এসে আকস্মিক মৃত্যু হয় সাড়া জাগানো সংগীতশিল্পী KK-র। নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষ করে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েছিলেন KK। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। ম্যাসিভ হার্ট অ্যাটাকেই KK-র মৃত্যু বলে জানা গিয়েছে। পরে রাজ্য পুলিশের উদ্যোগে প্রয়াত সংগীতশিল্পীকে গান স্যালুট দেওয়া হয়। রবীন্দ্র সদনে প্রয়াত সংগীতশিল্পীকে শেষ সম্মান জানানোর অনুষ্ঠানে সর্বক্ষণ হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, রাজ্যে এর আগে একাধিক অপ্রীতিকর ঘটনার পর আক্রান্ত বা নির্যাতিত, অসহায় পরিবারগুলির পাশে দাঁড়াতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। কখনও চাকরি কখনও আবার অর্থ সাহায্য করে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যেপাধ্যায়। সংগীতশিল্পী বাপি লাহিড়ির প্রয়াণের পর মুখ্যমন্ত্রীকে বলতে শোনা গিয়েছিল, বাপি লাহিড়ি নাকি তাঁকে একটি গান লিখে দিতে বলেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে করা তাঁর ফেসবুক পোস্টটিতে ঘুরিয়ে সেই বিষয়গুলিরও জিগির টেনেছেন তসলিমা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Taslima nasrin criticise mamata banerjee regarding kk demise

Next Story
তেড়ে বৃষ্টি উত্তরে, দক্ষিণবঙ্গে বর্ষার প্রবেশ নিয়ে বিরাট আপডেট হাওয়া অফিসের