scorecardresearch

বড় খবর

‘এবার আমাদের সঙ্গেও কথা বলুন’, রাতভর অভিষেকের অফিসের সামনে ধর্নায় টেট উত্তীর্ণরা

গতকাল থেকে একটানা তৃণমূল নেতার অফিসের সামনে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা।

‘এবার আমাদের সঙ্গেও কথা বলুন’, রাতভর অভিষেকের অফিসের সামনে ধর্নায় টেট উত্তীর্ণরা
মেঘালয় সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে রাতভর ধর্নায় টেট উত্তীর্ণরা। এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক করেছেন তৃণমূল সাংসদ। তাঁদের দাবি পূরণে যথাসম্ভব চেষ্টার আশ্বাসও দিয়েছেন তিনি। এবার টেট উত্তীর্ণদের সমস্যা মেটাতেও হস্তক্ষেপ করুন অভিষেক, এই দাবিতে গতকাল থেকে একটানা তৃণমূল নেতার অফিসের সামনে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন চাকরিপ্রার্থীরা।

এসএসসি দুর্নীতি ইস্যুতে উত্তাল রাজ্য। যোগ্য প্রার্থীদের বঞ্চিত করে অযোগ্যদের টাকার বিনিময়ে সরকারি স্কুলে চাকরি দেওয়ার অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে। চাকরির দাবিতে কলকাতার মেয়ো রোডে গত ৫০৩ দিন ধরে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন এসএসসির চাকরিপ্রার্থীরা।

ইতিমধ্যেই এসএসসির নবম-দশম ও একাদশ-দ্বাদশের চাকরিপ্রার্থীদের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চাকরিপ্রার্থীদের দাবি, তাঁদের দাবি পূরণে দ্রুত সবরকম পদক্ষেপ করার আশ্বাসও দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মোটের উপর, অভিষেকের সঙ্গে বৈঠকের পর কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন এসএসসি চাকরিপ্রার্থীরা।

আরও পড়ুন- SSC দুর্নীতির তদন্তে ঝাঁঝ বাড়াচ্ছে ED, অভিষেককে সঙ্গে নিয়ে দিল্লি যাচ্ছেন মমতা

এবার অভিষেকের সঙ্গে সাক্ষাতের দাবি টেট উত্তীর্ণদেরও। এই দাবিতে গতকাল থেকেই অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে অবস্থান বিক্ষাভ চালিয়ে যাচ্ছেন টেট উত্তীর্ণরা। তাঁদের দাবি, অবিলম্বে টেটের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করতে হবে।

আরও পড়ুন- ‘পদের অপব্যবহারে মেয়েকে চাকরি, পরেশকে সরাবেন কবে?’ মমতাকে প্রশ্ন সুকান্তের

তাঁদের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের চাকরির আশ্বাস দিলেও সেই দাবি পূরণ হয়নি। এবার অভিষেকের সঙ্গে সরাসরি দেখা করতে চান তাঁরা। গতকাল থেকে একটানা অভিষেকের অফিসের সামনে বিক্ষোভ চলছে। চাকরির দাবিতে উঠছে স্লোগান। রাতভর অবস্থান বিক্ষোভ চলেছে টেট উত্তীর্ণদের। সেই কর্মসূচি এখনও অব্যাহত।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Tet qualifiers protest at abhishek banerjees office premises475884